|

ত্রিশালে মুক্তিযোদ্ধাকে গলা কেটে হত্যা

প্রকাশিতঃ ৫:১৯ অপরাহ্ণ | জুলাই ০৪, ২০১৮

প্রভাষক আনোয়ার হোসেন তরফদার:   ত্রিশালে আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মাস্টার (৭২) এর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘা-ভাটিয়া গ্রামের আব্দুল মতিন মঠবাড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বলে জানিয়েছেন ত্রিশাল সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুর রকিব খান।

তিনি বলেন, মঙ্গলবার রাতে মতিন মাস্টার তার বাড়ির পাশে মৎস্য খামারে পাহারা দেয়ার জন্য বাড়ি থেকে বের হয়। সকাল নামাজ পড়তে মসজিদে না আসায় প্রথমে মুসুল্লিরা তার শোবার ঘরে গিয়ে খোঁজ করে। পরে তার পরিবারের সদস্যরা আশপাশে খোঁজাখোঁজি করলে বুধবার ভোর ছয়টার দিকে ফিসারীর পানিতে গলা কাটা লাশ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ধারণা করা হচ্ছে রাতেই তাকে গলা কেটে হত্যা করে পুকুর পাড়ে লাশ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। তবে কে বা কারা তাকে কী কারণে হত্যা করেছে তা জানাতে পারেনি পুলিশের এই কর্মকর্তা।

ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এরশাদ উদ্দিন জানান, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা হত্যাকাণ্ডের ঘটনায় আমরা গভীরভাবে শোকাহত এবং দ্রুত সময়ের মধ্যে খুনিদের বিচারের আওতায় আনা হবে।

Print Friendly, PDF & Email