|

নেইমারের ‘গড়াগড়ি’র ছবি দিয়ে ইংরেজি বর্ণমালা!

প্রকাশিতঃ ৭:০৫ অপরাহ্ণ | জুলাই ১৪, ২০১৮

ডেস্ক রিপোর্ট, ভালুকার খবরঃ   রাশিয়া বিশ্বকাপে পারফরম্যান্স দিয়ে নেইমার যতটা না নজর কেড়েছেন। তার চেয়ে বেশি আলোচনায় ছিলেন মাঠে গড়াগড়ি খাওয়া নিয়ে।

অার এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ট্রলিংয়ের শিকার হচ্ছেন নেইমার। বিশ্বকাপ থেকে ব্রাজিল বিদায় নিলেও ট্রলিং থেমে নেই।

এবার নেইমারের পড়ে যাওয়ার সেইসব ছবি দিয়ে রীতিমতো ইংরেজি বর্ণমালা তৈরি করে ফেললেন এক ডিজাইনার। যিনি নিজেও ব্রাজিলের একজন নাগরিক!

ডিজাইনার লুসিয়ানা জ্যাকবের এই কাণ্ড ইতিমধ্যেই ঝড় তুলেছে নেট দুনিয়ায়। নেইমারের এসব কাণ্ডে যারা বিরক্ত তারা তো বটেই; জ্যাকবের ‘শিল্পকর্ম’ দেখে বেজায় খুশি হয়েছে ব্রাজিল বিরোধীরা। ইংরেজি বর্ণমালার প্রথম বর্ণ ‘A’ থেকে শুরু করে রীতিমতো শেষ বর্ণ ‘Z’ পর্যন্ত সাজানো হয়েছে শুধুমাত্র নেইমারের বিভিন্ন সময়ের পড়ে যাওয়ার ছবি নিয়ে।

উল্লেখ্য, বিশ্বকাপের আগে মারাত্মক ইনজুরি থেকে সেরে উঠে তিন মাস পর মাঠে ফিরেন নেইমার। অনেকের মতেই, রাশিয়া বিশ্বকাপে তার পারফর্মেন্স মোটেও ভালো ছিল না। তার ওপর নির্ভর করে শিরোপা জয়ের হেক্সা মিশনে আসা ব্রাজিল বিদায় নেয় কোয়ার্টার ফাইনাল থেকে।

তবে আলোচনায় থেকে যায়, ফাউল পাওয়ার জন্য নেইমারের মাঠে গড়াগড়ি করার অভিনয়! যা নিয়ে সারা ফুটবলবিশ্বে এখনও ট্রল চলছে। যদিও বিশ্বকাপে সর্বোচ্চ ২৩ বার ফাউল করা হয়েছে নেইমারকে।

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন।

Print Friendly, PDF & Email