|

ভালুকার কৃতি সন্তান মোল্লাহ জালাল বিএফইউজে‘র সভাপতি নির্বাচিত

প্রকাশিতঃ ১২:২৬ পূর্বাহ্ণ | জুলাই ২৯, ২০১৮

স্টাফ রিপোর্টার, ভালুকার খবর: ভালুকার কৃতি সন্তান মোল্লাহ জালাল বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নির্বাচেনে ৯৭৪ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওমর ফারুক পেয়েছেন ৯৭২ ভোট।

শনিবার দুপুরে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আলমগীর হোসেন এ ফলাফল ঘোষণা করেন।

মোল্লাহ জালাল ভালুকা উপজেলার ভান্ডাব গ্রামের মৃত হাশেম মোল্লার মেঝো ছেলে । আশির দশকে এই উপজেলাতেই তাঁর সাংবাদিকতা জীবন শুরু হয়েছিলো। তিনি ১৯৮০ সাথে ভালুকা প্রেসক্লাব প্রতিষ্ঠায় অগ্রীনী ভূমিকা রেখেছিলেন ও প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন। তাঁর এর বিজয়ে ভালুকা প্রেসক্লাবের সদস্যরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

ফলাফল ঘোষণার পর প্রতিদ্বন্দ্বী ওমর ফারুক বিজয়ী মোল্লা জালালকে অভিনন্দন জানিয়ে বলেন, আমরা নির্বাচন করেছিলাম পুনঃরায় ভোট গনণায় জালাল ভাই নির্বাচিত হয়েছেন। আমি এই ফলাফল মেনে নিলাম।

গত ১৩ জুলাই সকাল ৯টা থেকে ঢাকায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এবং চট্টগ্রাম, খুলনা, যশোর, বগুড়া, রাজশাহী, কুষ্টিয়া, নারায়ণগঞ্জ ও কক্সবাজারে সাংবাদিক ইউনিয়নের ভোট গ্রহণ শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত চলে।

প্রার্থীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে সভাপতি পদে ফলাফল স্থগিত রেখে মহাসচিব ও কোষাধ্যক্ষসহ ঢাকার কয়েকটি পদে ফলাফল ঘোষণা করা হয়।
ঢাকাসহ ১০টি কেন্দ্রে বিএফইউজের নির্বাচনে অনানুষ্ঠানিক ফলাফলে মহাসচিব পদে শাবান মাহমুদ ও কোষাধ্যক্ষ পদে দীপ আজাদ নির্বাচিত হন।
এছাড়া ঢাকা বিভাগীয় পদে সহ-সভাপতি ইশতিয়াক রেজা, যুগ্ম মহাসচিব আব্দুল মজিদ, দপ্তর সম্পাদক পদে বরুণ ভৌমিক নয়ন, চারটি সদস্য পদে শেখ মামুনুর রশিদ, নূরে জান্নাত আক্তার সীমা, সেবিকা রাণী ও খায়রুজ্জামান কামাল নির্বাচিত হন।

Print Friendly, PDF & Email