|

এতকিছুর পরেও জনপ্রিয়তা কমেনি নেইমারের

প্রকাশিতঃ ১২:২৪ পূর্বাহ্ণ | আগস্ট ০৩, ২০১৮

ডেস্ক রিপোর্ট, ভালুকার খবর:  বেলজিয়ামের কাছে হেরে বিশ্বকাপ যাত্রা শেষ হয়ে গিয়েছিল কোয়ার্টার ফাইনালেই। একরাশ হতাশা নিয়ে দেশে ফিরতে হয়েছিল নেইমার জুনিয়রকে। তিনিও পড়েছিলেন সমালোচনার মুখে। তবে সেই সমালোচনা পরাজয়ের নয়, সেই সমালোচনা অভিনয়ের জন্য।

প্রতিপক্ষের আঘাতে প্রতিবার মাঠের মধ্যে পড়ে গেছেন। যা দেখে অনেক সাবেক ফুটবলার বলেছিলেন নাটক করছেন নেইমার। তিনিও সেই কথা স্বীকার করে নিয়েছেন। নেইমার বলেছেন, ‘‌একটু বাড়াবাড়ি হয়ে গিয়েছিল। আসলে আমার মধ্যে এখনও একটা ছোট নেইমার রয়েছে।’‌

এতকিছুর পরেও জনপ্রিয়তা কিন্তু কমেনি ব্রাজিলিয়ান তারকার। বৃহস্পতিবার চীনে ক্লাব সতীর্থদের সঙ্গে যোগ দিলেন নেইমার। শনিবার নেইমারের ক্লাব পিএসজি’‌র সঙ্গে মোনাকোর খেলা রয়েছে ফরাসি সুপার কাপে। খেলাটি হবে শেনজেনে।

বৃহস্পতিবার বিমানবন্দরে নামতেই ব্রাজিলিয়ান তারকাকে একবার দেখার জন্য হুড়োহুড়ি পড়ে যায়। ‌বিমানবন্দর কর্মীদের সঙ্গে হাসিমুখে ছবি তুলেছেন তিনি। ভক্তদের মাঝে অটোগ্রাফ বিলিয়েছেন। তারপর নিরাপত্তারক্ষীদের সঙ্গে নিয়ে বিমানবন্দর ছেড়েছেন।

প্রায় পাঁচ মাস পর পিএসজি’‌র হয়ে নামছেন নেইমার। গত ফেব্রুয়ারিতে পায়ের চোট পেয়ে ছিটকে যান ক্লাব ফুটবল থেকে। অস্ত্রোপচারের পর পর্যাপ্ত বিশ্রাম নিয়ে ফিরেছিলেন একেবারে বিশ্বকাপে। ‌‌

Print Friendly, PDF & Email