|

ভালুকার চাষা জহিরের নাটক খিরু গাঙ্গের নাইয়্যা‘র কাজ সম্পুর্ন

প্রকাশিতঃ ১:৩৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৮

স্টাফ রিপোর্ট, ভালুকার খবর: ভালুকার তরুন সংস্কৃতিকর্মী ও গায়ক চাষা জহিরের রচনা ও পরিচালনায় ‘খিরু গাঙ্গের নাইয়্যা’ নামের একটি নাটকের কাজ সম্প্রতি সম্পুর্ন হয়েছে। নাটকটিতে একজন মাঝির জীবনচিত্র ও তার জীবনের নানা টানাপোড়েনের কাহিনী সুনিপুনভাবে ফুটিয়ে তোলা হয়েছে।

গায়ক শরীফ হাসানের দরদী কন্ঠে চাষা জহিরের কথা ও সুরে বদিউল আলম শিপনের সঙ্গীতায়োজনে একটি গান নাটকটিকে ভিন্নমাত্রা প্রদান করেছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। তাছাড়া নাটকটিতে এক ঝাঁক নবীন অভিনয়শিল্পী অভিনয় করেছেন। নবীনদের উপস্থাপনা, অভিনয়, গান ও কাহিনী সব মিলিয়ে নাটকটি উপভোগ্য হবে বলে ধারণা করছেন স্থানীয় সংস্কৃতিকর্মীরা।

খিরু গাঙ্গের নাইয়্যা নাটকের পরিচালক চাষা জহির জানান, ” এটি আমার প্রথম নাটক, কিছু প্রিয় মানুষের অনুপ্রেরনায় আমার এই ক্ষুদ্র প্রয়াস।জানিনা সম্মানীত দর্শকবৃন্দ কিভাবে নিবেন। চেষ্টা করেছি নতুনদেরকে নিয়েই সুস্থ্য বিনোদন উপহার দিতে।নাটকটি দর্শকনন্দীত হলেই আমাদের পরিশ্রম সার্থক হবে। আমার বিশ্বাস নাটকটি দর্শকদের হৃদয় ছুঁয়ে যাবে। সুস্থ্যধারার বিনোদনের জন্য নাটকটি সবাইকে দেখার অনুরোধ রইল। সুযোগ ও সময় মিলিয়ে যেকোন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে বলে আশা রাখছি। সকলের দোয়া ও সহযোগীতাও চেয়েছেন প্রতিশ্রুতিশীল েএই লেখক।

Print Friendly, PDF & Email