|

ভালুকায় অনলাইনে সরকারের উন্নয়ন প্রচারের জন্য ১০টি স্পটে ফ্রী ওয়াইফাই উদ্বোধন

প্রকাশিতঃ ৬:৫৯ অপরাহ্ণ | অক্টোবর ২০, ২০১৮

প্রভাষক আনোয়ার হোসেন তরফদার, ভালুকার খবর: ভালুকায় অনলাইনে সরকারের উন্নয়ন প্রচারের জন্য পৌর সদরের ১০ জোনে ফ্রী ওয়াইফাইয়ের উদ্বোধন করা হয়েছে। ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিবের পরিকল্পনায় ভালুকা উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহাম্মেদ সুজনের নিজস্ব অর্থায়নের ওই ১০টি স্পটে ফ্রী ওয়াইফাইয়ের জন্য রাওটার স্থাপন করা হয়। ওয়াইফাইয়ের পাসওয়ার্ড রাখা হয়েছে  Bslshuvon/rabbani   । ১০টি ওয়াইফাই জোনের ১০ ভিন্ন নাম রাখা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগ অফিসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফ্রী ওয়াইফাই জোন উদ্ভোধন করেন উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সিবলী আনোয়ার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খোকন হোসেন ঢালী , পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকি শাওন প্রমুক।

ছাত্রলীগ নেতা ইফতেখার আহম্মেদ সুজন জানান, নিজ উদ্যোগে ও অর্থায়নে আওয়ামীলীগ সরকারের ১০ বছরের উন্নয়ন অনলাইনের মাধ্যমে জন সাধারনের কাছে পৌছানোর লক্ষে পৌর সদরের ১০ টি স্থানে ফ্রি ওয়াইফাই জোন চালু করা হয়েছে । বিকাল তিনটা থেকে রাত ১০ টা পর্যন্ত যে কেউ বিনা মূল্যে এ সেবা গ্রহন করতে পারবে ।

 

Print Friendly, PDF & Email