|

ভালুকার সাবেক ইউএনও কামরুল তালুকদার উপসচিব হিসেবে পদোন্নতি লাভ

প্রকাশিতঃ ৮:০৮ অপরাহ্ণ | অক্টোবর ২৭, ২০১৮

প্রভাষক আনোয়ার হোসেন তরফদার, ভালুকার খবর: ভালুকার সাবেক উপজেলা নির্বাহী অফিসার কামরুল আহসান তালুকদার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে পদউন্নতি লাভ করেছেন। সম্প্রতি জনপ্রশাসন মন্ত্রণালয়ের জ্যোষ্ঠ সহকারী সচিব ও সমমর্যাদার ২৫৬ জন কর্মকর্তাকে উপসচিব হিসেবে পদোন্নতি দিয়েছে সরকার। গত বুধবার মধ্যরাতে এ আদেশ জারি করে জনপ্রসাশন মন্ত্রনালয়।

কামরুল আহসান তালুকদার ভালুকা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্বরত অবস্থায় জনসেবা প্রদানে উল্লেখযোগ্য ও প্রশংসনীয় অবদানের স্বীকৃতি স্বরূপ জাতীয় পর্যায়ে সাধারণ (ব্যাক্তিগত) ক্যাটাগরিতে জনপ্রসাশন পদক ২০১৮তে ভূষিত হয়েছিলেন। গত ২৩ই জুলাই ঢাকায় ওসমানী স্মৃতি মিলনায়তনে জাতীয় পাবলিক সার্ভিস দিবসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে ওই পদক গ্রহণ করেছিলেন তিনি।

কামরুল আহসান তালুকদার সর্বশেষ কর্মস্থল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

উপসচিব হিসেবে পদোন্নতি লাভ করার সুসংবাদ পাওয়ার পর থেকে কামরুল আহসান তালুকদারের শুভাকাংখিরা সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে অভিনন্দন জানিয়েছেন। ভালুকা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কামরুল হাসান পাঠান কামাল ও সাধারণ সম্পাদক এম এ মালেক খান উজ্জল সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন পত্র দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ।

অভিনন্দন পত্র দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সমাজসেবায় উৎসাহমূলক স্বেচ্ছাসেবী সংগঠন “অভ্যুদয়” এর পক্ষ থেকে সভাপতি মো. আসাদুজ্জামান সুমন ও সাধারণ সম্পাদক ইঞ্জিঃ জুনায়েত হোসেন রিপেল।

Print Friendly, PDF & Email