|

ভালুকায় শিক্ষার্থীদের গার্ডিয়ানের কাছে নৌকায় ভোট দেওয়ার কারণ তুলে ধরলেন ছাত্রলীগ

প্রকাশিতঃ ৫:২৮ অপরাহ্ণ | নভেম্বর ০৫, ২০১৮

স্টাফ রিপোর্ট, ভালুকার খবর: “উন্নয়নের জন্য সিদ্ধান্ত নিন নৌকায় ভোট দিন” স্লোগানকে সামনে নিয়ে উপজেলার সবগুলো শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও উপজেলার প্রত্যাকটি ঘরে ঘরে শেখ হাসিনা সরকারের সাফল্য ও উন্নয়ন চিত্র তুলে ধরতে লিফলেট পৌছে দেওয়ার অঙ্গিারাবদ্ধ হয়েছিলেন ভালুকা পৌর শাখা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী শাওন।

ইতিমধ্যে উপজেলার বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে শেখ হাসিনা সরকারের সাফল্য ও উন্নয়ন চিত্রের ওই লিফলেট বিতরণ করেছেন তিনি। তারই ধারাবাহিকতায় সোমবার সকালে উপজেলার গোয়ারী ভাওয়ালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষার্থীদের গার্ডিয়ানদের মাঝে ওই লিফটেল বিতরণ করা হয়।

এসময় নৌকায় ভোট দেওয়ার অতিত বর্তমান ও ভবিষ্যত সুফলের কথা বর্ণনা করে বক্তব্য রাখেন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী শাওন ও পৌর মেয়র ডাঃ এ.কে.এম. মেজবাহ উদ্দিন কাইয়ুম। লিফলেট বিতরণ অনুষ্ঠানে উপস্থিত বিরুনিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী আলফাজ উদ্দিন, গোয়ারী ভাওয়ালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক তালুকদার, স্কুল পরিচালনা কমিটির সভাপতি রফিকুল ইসলাম ভূইয়া, অভিভাবক সদস্য ওয়াছিকুল আজাদ, সুমন সরকার, ছোহরাব পাঠান, নাজিম উদ্দিন ও কামাল হোসেনসহ পৌর ছাত্রলীগের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

পৌর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী শাওন বলেন, “উন্নয়নের জন্য সিদ্ধান্ত নিন নৌকায় ভোট দিন” স্লোগানকে সামনে রেখে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষে আমরা কাজ করছি। যতদিন রবে এ দেহে প্রাণ, গেয়ে যাবো মোরা নৌকার গুণগান এই প্রত্যায়ে অঙ্গিকারাব্ধ হয়েছে পৌর ছাত্রলীগ। তাই আসুন আমরা সকলে মিলে নৌকায় ভোট দিয়ে দেশরত্ন শেখ হাসিনা সরকারের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে শামিল হই।

Print Friendly, PDF & Email