|

ভালুকায় স্বপ্নকূঁড়ি আইডিয়াল স্কুলের পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

প্রকাশিতঃ ৭:২৪ অপরাহ্ণ | নভেম্বর ১৫, ২০১৮

স্টাফ রিপোর্ট, ভালুকার খবর: ভালুকায় স্বপ্নকূঁড়ি আইডিয়াল স্কুলের পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার বর্তা গ্রামের স্কুল প্রাঙ্গনে ওই বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে স্বপ্নকূঁড়ি আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম রিটনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভালুকা সরকারী কলেজের উপাধ্যক্ষ কামরুজ্জামান তুহিন। তিনি ওই বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের নতুন স্কুল ড্রেস উপহার দেওয়ার প্রতিস্রুতি দেন ।

অন্যান্যদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠন অভ্যুদয়ের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বদরুল আহ্সান টিপু, উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি ও সোনার বাংলা ডিগ্রী কলেজের প্রভাষক আ.ফ.ম আফজাল হাসান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রুহুল আমিন, ভালুকা ক্রীড়া শিক্ষা একাডেমির প্রতিষ্ঠাতা কাইসার আহম্মেদ, ভালুকার খবর পত্রিকার চীফ অনলাইন ইনচার্জ শাখাওয়াত হোসেন সুমন ও নিউজ রুম ইডিটর আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় স্কুলের পক্ষ থেকে অতিথিরা বিদায়ী ছাত্রছাত্রীদের পরীক্ষা সামগ্রী হিসেবে, ফাইল, কলম বক্স, স্কেল ও কলম দেওয়া হয়। পরে স্কুলটিতে ষষ্ঠ শ্রেণী সংযোজন করার কথা জানান স্কুল কর্তৃপক্ষ।

আলোচনা শেষে হাফেজ আতিকুল ইসলাম দোয়া করেন ও মিষ্টি বিতরনের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

Print Friendly, PDF & Email