|

ভালুকায় ছাত্রলীগ সম্পাদক গোলাম রব্বানীর সুস্থ্যতা কামনায় দোয়া ও মিলাদ

প্রকাশিতঃ ৬:০৮ পূর্বাহ্ণ | নভেম্বর ২১, ২০১৮

স্টাফ রিপোর্ট, ভালুকার খবরঃ   ভালুকায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর সুস্থ্যতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহাম্মেদ সুজনের আয়োজনে উপজেলার চাপরবাড়ি নূরে এলাহী এতিমখানা হাফিজিয়া মাদরাসা এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় মাদরাসার শিক্ষক শিক্ষার্থীসহ উপজেলা ছাত্রলীগ নেতা নৌসাদ, রাব্বি, পরভেজ, সানি, শাহিন, বাকি, সাব্বির প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহাম্মেদ সুজন জানান, গোলাম রব্বানী ভাই শুধু একটি নাম নয়, এটি একটি সফল প্রতিষ্ঠান। সারাবাংলার ছাত্রসমাজের মাঝে তিনি মানবতার ফেরিওয়ালা নামে পরিচিত। উনাকে আমি আমার আদর্শিক নেতা হিসেবে মানি, তিনি অসুস্থ্য থাকা মানে গোটা ছাত্র সমাজ অসুস্থ্য থাকা। আমরা মহান আল্লাহর কাছে তার রোগমুক্তি কামনাসহ সুস্থ স্বাভাবিকভাবে বেঁচে থাকার জন্য মিলাদ, দোয়া মাহফিল ও কোরআন খতম করেছি। আল্লাহ পাকের কাছে ফরিয়াদ করি তিনি আমাদের মঝে আরও অনেক দিন বেঁচে থাকবে। কেননা তার আরও অনেক কাজ বাকি আছে। এদেশের ছাত্র সমাজকে আলোকিত রাজনীতির স্বপ্ন দেখিয়ে তিনি বিছানায় শুয়ে থাকতে পারেনা।

Print Friendly, PDF & Email