|

ভালুকায় পৌঁছে রাজপথ কাঁপালেন নৌকার নয়া মাঝি ধনু

প্রকাশিতঃ ১০:১৮ অপরাহ্ণ | নভেম্বর ২৬, ২০১৮

প্রভাষক আনোয়ার হোসেন তরফদার: ময়মনসিংহ-১১ ভালুকা সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকার নয়া মাঝি কাজিম উদ্দিন আহম্মেদ ধনু তাঁর জন্মস্থানে প্রবেশ করছেন এমন খবর চাউর হলে উৎসব মূখর পরিবেশ সৃষ্ঠি হয় গোটা উপজেলায়।

সোমবার দুপুরে তাকে বরণ করতে আওয়ামীলীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মীসহ সাধারণ জনগণ জড়ো হন শিল্পসমৃদ্ধ উপজেলাটির প্রবেশদ্বার মাস্টারবাড়ি নাছির গ্লাস ফ্যাক্টরীর সামনে। ঢাকা থেকে বিশাল এক মোটরবহর নিয়ে নিজ জন্মস্থানে পৌঁছান ভালুকার জনপ্রিয় এই নেতা।

পৌঁছা মাত্রই হাজার হাজার নেতাকর্মী ফুল ও ফুলের মালা হাতে নিয়ে ঘিরে ফেলে তাকে। দলীয় কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা শেষে স্থানীয় নেতা কর্মীসহ তাঁর মরহুম বাবা মুক্তিযুদ্ধের কিংবদন্তী মেজর আফসার উদ্দিন আহাম্মেদের কবর জিয়ারত করেন। পরে গফরগাঁও রোডস্থ মেজর ভিটায় নিজ রাজনৈতিক কার্যালয়ে উপজেলার সর্বস্তরের জনগণের সাথে কুশল বিনিময় করেন।

আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু তার বক্তব্যে বলেন, ‘আপনাদের দোয়ায় আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হতে পারায় মাহান আল্লহর প্রতি কৃতজ্ঞ। জননেত্রী শেখ হাসিনা আমার প্রতি বিশ্বাস রেখে যে আমানত তুলে দিয়েছেন তা আমি সকলের সহযোগীতায় আমার সর্বোচ্চটা দিয়ে রক্ষা করতে চেষ্টা করবো ইনশাআল্লাহ। আমি আশা করি ভালুকার আ‘লীগের সর্বস্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ সকল বেদাভেদ ভুলে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় বসাতে ও দেশে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখেেত এই আসনে আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

উল্লেখ্য, আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু ভালুকা উপজেলা ছাত্রলীগের ২বারের আহবায়ক ও সভাপতি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পরবর্তীতে সভাপতি, উপজেলার ৭নং মল্লিকবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সর্বশেষ ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পালনসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সামাজিক ও রাজনৈতিক পদে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ ও ভালুকা উপজেলা আওয়ামীলীগের সদস্য হিসেব রয়েছেন তিনি।

Print Friendly, PDF & Email