|

ভালুকার নৌকার মাঝি ধনু‘র পক্ষে একাট্টা আওয়ামী লীগের সব নেতা-কর্মীরা

প্রকাশিতঃ ৮:৩৭ অপরাহ্ণ | ডিসেম্বর ০৪, ২০১৮

প্রভাষক আনোয়ার হোসেন তরফদার, ভালুকার খবর, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে ময়মনসিংহ-১১ শিল্পসমৃদ্ধ ভালুকা আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু‘র পক্ষে সব নেতা-কর্মী একাট্টা হয়েছেন।

মঙ্গলবার সকালে মেজরভিটায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক বিশেষ বর্ধিত সভায় শেখ হাসিনা কর্তৃক মনোনীত প্রার্থী আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু‘র পক্ষে কাজ করে এই আসনটি সরকার প্রধানকে উপহার দেওয়ার বিষয়ে একমত পোষণ করে বক্তব্য রাখেন উপজেলা বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সিনিয়ার সহ-সভাপতি এড. শওকত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোস্তফার সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু ছাড়াও দলটির মনোনয়নপ্রত্যাশী অন্য নেতারাসহ উপজেলার সকল সংগঠনের নেতাকর্মীরা।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তুফা বলেন, ‘আমরা ময়মনসিংহ-১১ ভালুকা আসনে অনেকেই মনোনয়নপ্রত্যাশী ছিলাম। আমাদের মধ্যে মনোনয়ন নির্ধারণ হওয়া পর্যন্ত প্রতিযোগিতা ছিল। ভালবাসা ও আস্থার ঠিকানা শেখ হাসিনা দলীয় প্রার্থী মনোনীত করেছেন। এখানে এর বিকল্প চিন্তা করার সুযোগ কারও নাই। আন্তরিক ভাবে আমরা তাঁর পক্ষেই সবাই এক হয়ে কাজ করব। আমাদের মধ্যে কোনো বিভেদ বা কোন্দল নেই। আমরা মনে করি, বরাবরের মত এবারও এই আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে পারব।’

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, ‘আওয়ামী লীগ বাংলাদেশের সর্ববৃহৎ একটি রাজনৈতিক দল। সেখানে আমাদের নিজেদের মধ্যে নেতৃত্বের প্রতিযোগিতা-প্রতিদ্বন্ধি¦তা থাকবেই, কিন্তু দিনের শেষে আমাদের দলের প্রতি আনুগত্য সব কর্মীর মধ্যে আছে।’

আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু বলেন, ‘আওয়ামী লীগ দেশের সবচেয়ে বড় রাজনৈতিক দল, সে কারণেই অনেকের মনোনয়ন চাওয়াটাই স্বাভাবিক। ভালুকায় আওয়ামী লীগের সব নেতা-কর্মী আমার তথা নৌকার পক্ষে কাজ করার জন্য একমত পোষণ করায় তাঁদের প্রতি আমি কৃতজ্ঞ। আশা করবো সকলের সম্মিলিত প্রচেষ্টায় জননেত্রী শেখ হাসিনাকে এই আসনটি রেকর্ড সংখ্যক ভোটে নির্বাচিত হয়ে উপহার দিতে পারবো।

Print Friendly, PDF & Email