|

ভালুকায় আ‘লীগ বিএনপি সংঘর্ষে সাংবাদিক ও পুলিশসহ আহত শতাধীক

প্রকাশিতঃ ৬:৫২ অপরাহ্ণ | ডিসেম্বর ২৫, ২০১৮

স্টাফ রিপোর্ট, ভালুকার খবর ময়মনসিংহের ভালুকায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও বিএনপি নেতা কর্মীদের সংঘর্ষে সাংবাদিক নেতা, পুলিশ সহ উভয় পক্ষের অন্তত একশত জন আহত হয়েছে। মঙ্গলবার বিকালে পৌর এলালার বাসষ্ট্যান্ডে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার সময় ময়মনসিংহ-১১ আসনের বিএনপি মনোনিত ঐক্যফ্রন্টপ্রার্থী ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু স্থানীয় পাইলট স্কুল মোড় থেকে একটি মিছিল বের করলে সহিংসতা এড়াতে পুলিশ তাতে বাধা দেয়। পুলিশের বাধা অতিক্রম করে উত্তেজিত বিএনপি নেতা কর্মীরা মিছিল নিয়ে বাসট্যান্ড এলাকায় এসে আওয়ামীলীগের নেতা কর্মীদের সাথে সংঘর্ষে জড়িয়ে পরে। এক পর্যায়ে বিএনপির উত্তেজিত নেতা-কর্মীরা ভালুকা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে আ‘লীগ নেতা কর্মীদের পার্কিং করা প্রায় শতাধীক মোটর সাইকেল ভাংচুর করে।

পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ টিয়ারশেল ও ৬২ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। এসময় ভালুকা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মোহনা টিভির ভালুকা প্রতিনিধি এস.এম. শাহজাহান সেলিম, ভালুকা প্রেসক্লাবের সভাপতি ইত্তেফাক প্রতিনিধি কামরুজ্জামান মানিক, ভালুকা মডেল থানার ৪পুলিশসহ উভয় পক্ষের প্রায় শতাধীক নেতাকর্মী আহত হয়েছে। মোহনা টিভির ভালুকা প্রতিনিধি এস.এম. শাহজাহান সেলিমকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ(তদন্ত) মাজহারুল ইসলাম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ টিয়াশেলসহ ৬২রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়নের ফলে বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।

Print Friendly, PDF & Email