|

তানভির খাঁনকে ভালুকা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী করার দাবি

প্রকাশিতঃ ৪:০৯ পূর্বাহ্ণ | জানুয়ারি ৩০, ২০১৯

স্টাফ রিপোর্ট, ভালুকার খবর: ময়মনসিংহের প্রবেশদ্বার শিল্পসমৃদ্ধ ভালুকা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান পদে সাবেক ছাত্রলীগ নেতা তানভির খাঁনকে পদপ্রার্থী করার দাবী জানিয়েছেন সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতারা।আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে যুবসমাজ ও ছাত্রসমাজের প্রতিনিধিত্ব করতে “তানভির খাঁনকে ভালুকা উপজেলা পরিষদের ভাইস-চেয়াম্যান হিসেবে দেখতে চাই” এমন পোষ্ট করে উৎসাহ ও সমর্থন জানাতে দেখা গেছে সাবেক ও বর্তমান একাধিক ছাত্রলীগ নেতাদের।

ভালুকা উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি এবং জেলা ছাত্রলীগে এই সদস্যের গুণগান সম্বলিত ফেসবুক পোষ্ট এখন প্রায়ই লক্ষণীয়। বিনয়ী, আত্মপ্রত্যয়ী, ও কর্মীবান্ধব নেতা হিসেবে পরিচিত তানভির খাঁন দীর্ঘদিন ছাত্র রাজনীতির বাইরে থাকলেও অসংখ্য ছাত্রলীগের নেতা-কর্মী এখনও সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সময় দেন তাকে।দিন রাত সাধ্যমত চেষ্টা করে আওয়ামী পরিবারের সদস্যদের সুখে দুঃখে পাশে থাকতে। তাই আগাম গণসংযোগ ও প্রচারণা শুরু করে দিয়েছেন এই ক্লিন ইমেজের নেতার শুভাকাক্সক্ষী ও অনুসারীরা।

এসব বিষয়ে ভালুকা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ্ব নূরুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, “তানভির খাঁন একজন পরীক্ষিত বঙ্গবন্ধুর সৈনিক। বিনয়ী ও মেধাবী নেতৃত্বগুণ সম্পন্ন হওয়ায় আমি তাকে খুবই পছন্দ করি। আমার বিশ্বাস সে জনপ্রতিনিধি হলে ভালুকাবাসী উপকৃত হবে”।

উপজেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি মনিরুজ্জাম মামুন বলেন, “তানভির ভাই ছাত্রলীগের একজন ত্যাগী নেতা, ছাত্রসমাজ ও যুবসমাজের প্রতিনিধিত্ব করতে তাকে ভালুকাবাসী ভাইস-চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দিলে তিনি তা সঠিক ভাবেই পালন করবেন বলে আমি আশাবাদী”।

ভানভির খাঁন বলেন, “আমি দীর্ঘদিন ছাত্ররাজনীতি করেছি, চেষ্টা করেছি নিজের সর্বোচ্চটা দিয়ে জননেত্রী শেখ হাসিনার একজন বিশ্বস্থ কর্মী হিসেবে কাজ করতে। আমি উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ছিলাম। হতে পারিনি বলে কখনও ছাত্রলীগের দূর্নাম ছড়াইননি, আমার সাথে যারা রাজনীতি করেছে তাদের দূরে সরিয়ে দেইনি, সবসময় তাদের পাশে থেকেছি সাধ্যমত। কোন সংগঠনের গুরুত্বপূর্ণ পদে না থাকা সত্ত্বেও আ‘লীগের সকল সভা সমাবেশে অংশগ্রহন করেছি শত শত কর্মী ভাইদের নিয়ে। দলের পক্ষে কাজ করেছি নিজের সবটুকু মেধা ও যোগ্যতা দিয়ে। আমাকে যদি ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেয়া হয় তাহলে আমার বিশ্বাস আমি বিপুল ভোটে জয়ী হবো ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email