|

‘ভালুকা হেল্পলাইন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিতঃ ৫:০০ অপরাহ্ণ | এপ্রিল ২১, ২০১৯

স্টাফ রিপোর্ট, ভালুকার খবর: ময়মনসিংহের ভালুকার একমাত্র স্বেচ্ছাসেবী অনলাইন ফেসবুক গ্রুপ ‘ভালুকা হেল্পলাইন’ এর ১ম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে ভালুকা প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা, বিশেষ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

অনুষ্ঠানে ভালুকা হেল্প লাইনের প্রধান পরিচালক ও এডমিন আসাদুজ্জামান সুমনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রোমেন শর্মা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভালুকা সরকারী কলেজের উপাধ্যক্ষ কামরুজ্জামান তুহিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান সেলিনা রশিদ, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার, শেফার্ড গ্রুপের ডিজিএম মোকলেসুর রহমান, ভালুকা সাংবাদিক কল্যান সমিতির সভাপতি কামরুল হাসান পাঠান কামাল, ভালুকা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফিরুজ খাঁন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সাদেকুর রহমান তালুকদার, শিক্ষক ও সমাজকর্মী শফিকুল ইসলাম খাঁন, ভালুকা হেল্প লাইনের প্রতিষ্ঠাতা ও প্রধান এডমিন ইমন তালুকদার সাগর, এডমিন অভিজিৎ রায় লিংকন, আবু সাঈদ সরকার, মোকসেদুর রহমান মামুন, হাফেজ আব্দুল্লাহ জিহাদী প্রমুখ।

পরে ভালুকার কিছু ছবির উপর বিষেশ ‘ছবি পদর্শনি’ অনুষ্ঠিত হয়। ওই ছবি থেকে ৩জন ফটোগ্রফারকে বিজয়ী ঘোষণা করে তাদের পুরষ্কৃত করা হয়।

Print Friendly, PDF & Email