|

ভালুকায় ছাত্রলীগের নেতার ব্যাতিক্রমি পোষ্টারিং

প্রকাশিতঃ ২:৩৪ অপরাহ্ণ | এপ্রিল ২৫, ২০১৯

স্টাফ রিপোর্ট, ভালুকার খবর: ভালুকায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহাম্মেদ সুজনের ব্যক্তিগত উদ্যোগে সরকারের বিভিন্ন জাতীয় জরুরী সেবা মূলক হেল্প লাইন নাম্বার ও জনসচেতনতামূল কার্যক্রম প্রচারনায় পোস্টারিং করেছেন। বুধবার সকালে উপজেলার বাসট্যান্ড এলাকায় দেয়ালে ও মহাসড়কে চলাচলকারী বিভিন্ন বাসে ওইসব পোস্টার লাগানো হয়। এ ব্যাতিক্রমি উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় সচেতন সমাজ।

পোস্টারে সরকারের জাতীয় জরুরী সেবা মূলক হেল্প লাইন নাম্বার ও জনসচেতনতার উদ্দেশ্যে বেশ কিছু সচেতনতামুলক লিখুনি ছিল। এসময় উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহাম্মেদ সুজন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সদস্য তারভীর খাঁনসহ উপজেলা ছাত্রলীগের ভিবিন্ন পর্যায়ের নেতাগণ উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহাম্মেদ সুজনের সাথে কথা হলে তিনি জানান, ‘জননেত্রী শেখ হাসিনা সরকারের জাতীয় জরুরী সেবা হেল্প লাইন নাম্বার জনগণের দোড়গোরায় পৌছে দিতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ভাই ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী ভাইয়ের নির্দেশে এই কার্যক্রমটি আমার ক্ষুদ্র প্রয়াস মাত্র। আমি আমার উপজেলা ছাত্রলীগের ভাইদের নিয়ে এ কার্যক্রম হাতে নিয়েছি। এ পোস্টারিং কার্যক্রম অব্যাহত থাকবে’।

Print Friendly, PDF & Email