|

ভালুকার পল্লীতে দোকানে অগ্নিকান্ড, ত্রিশ লক্ষ টাকার মালামাল ভস্মিভূত

প্রকাশিতঃ ৩:৪৭ অপরাহ্ণ | এপ্রিল ২৭, ২০১৯


প্রভাষক আনোয়ার হোসেন তরফদার, ভালুকার খবর: ভালুকা উপজেলার পল্লী এলাকায় অগ্নিকান্ডে তিনটি দোকানের মালামাল ভস্মিভূত হয়েছে। এতে প্রায় ত্রিশ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ব্যাবসায়ীরা। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ২টার দিকে উপজেলার রাজৈ ইউনিয়নের বোর্ডবাজার এলাকায়।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রাজৈ ইউনিয়ন পরিষদ সংলগ্ন বোর্ড বাজারের আনোয়ার হোসেন, দুুলাল মিয়া ও ইদ্রিস আলীর মুদীর দোকানে শুক্রবার রাত ২টার দিকে আগুন লাগে। পরে খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণ করেন।
ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ী ও সাবেক ইউপি সদস্য আনোয়ার হোসেন জানান, তিনটি দোকানে প্রায় ৩০লক্ষ টাকার মালামাল ক্ষয়-ক্ষতি হয়েছে।
রাজৈ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম জানান, ব্যবসায়ীরা দোকান বন্ধ করে রাতে বাড়িতে চলে যায়। এর পর তিনটি দোকানে আগুন লেগে প্রায় সব মালামাল পুড়ে গেছে। ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।
ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রাকিবুল হাসান জানান, খবর পেয়ে ঘটানাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুনের সূত্রপাত জানা যায়নি। তাৎক্ষণিক ক্ষয়-ক্ষতির পরিমান নির্ধারনও করা যায়নি।

Print Friendly, PDF & Email