|

ভালুকার ছেলে পলাশ তালুকদারের ২য় মিউজিক ভিডিও প্রকাশ

প্রকাশিতঃ ১১:২৩ অপরাহ্ণ | জুন ০২, ২০১৯

স্টাফ রিপোর্ট, ভালুকার খবর: ভালুকা ছেলে শিল্পী পলাশ তালুকদারের ২য় মিউজিক ভিডিও ‘খোঁজনা আমায়’ প্রকাশ হয়েছে। রবিবার ঈগল মিউজিক ফ্যান ক্লাব থেকে ওই মিউজিক ভিডিওটি প্রকাশিত হয়। সম্প্রতি ঢাকার ডেমরা ও এর আশপাশের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির ভিডিওর শুটিং শেষ হয়েছে।

এস এম আইয়ুব আলী খাঁন কায়সারের পরিকল্পনা ও পরিচালনায় মিউজিক ভিডিওটি সম্পাদনা এবং রঙ করেছেন মাসুদ রানা। শিল্পী পলাশ তালুকদারের লিখা গান ও সুরে নির্মিত ওই মিউজিক ভিডিওটিতে মডেল হিসেবে কাজ করেছেন দিহান হাজারি, মারিয়া ও মাহফুজ সাফী। গানটি প্রকাশের প্রথম দিনেই শ্রোতা ও দর্শকদের মাঝে ব্যাপক সারা জাগিয়েছে।

শিল্পী পলাশ তালুকদার বলেন, ‘এটা আমার ২য় মিউজিক ভিডিও। দুটি গানই আমি নিজে লিখে নিজেই সুর ও কণ্ঠ দিয়েছি। আমার প্রথম গান ‘স্বপ্নের রানী’ শ্রোতা ও দর্শকদের মাঝে বেশ প্রশংসনীয় হয়েছিলো। সেই প্রেরণা থেকেই ২য় গান নিয়ে কাজ করা। বর্তমানে আমাদের দেশে খুব সুন্দর ও উন্নত মানের ভিডিও নির্মিত হচ্ছে। আমি আশা করি আমার গান মানুষের মন স্পর্শ করতে সক্ষম হবে। আমি বিশেষ ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই যাঁরা শুরু থেকেই আমাকে সাপোর্ট দিয়ে পাশে ছিলেন। আমি আমার সকল শুভাকাঙ্ক্ষীগণের দোয়া ও সগযোগীতা চাই’।

গানটির ইউটিউব লিংক:-
https://www.youtube.com/watch?v=YP8ZmigjqKM

Print Friendly, PDF & Email