|

গফরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা নোমানের বাম হাত কেটে ফেলে দেওয়া হলো

প্রকাশিতঃ ৪:৩০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০১৯

আনোয়ার হোসেন তরফদার, ভালুকার খবর: ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত স্বেচ্ছাসেবক লীগ নেতা ইলিয়াস নোমানের (৩০) বাম হাতের কনুইয়ের ওপর থেকে কেটে ফেলা হয়েছে। মঙ্গলবার দুপুরে ঢাকা পঙ্গু হাসপাতালে এ অপারেশন হয়।

কিন্তু হাত কেটে ফেলা হলেও অতিরিক্ত রক্তক্ষরণজনিত কারণে এখনো শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন ডাক্তাররা।

এ ঘটনায় দায়ের করা মামলায় স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি সারোয়ার জাহান ধনুকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতিবাদে উপজেলার বখুরা-দৌলতপুর মোড় বাজারে মঙ্গলবার বিকালে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা ইলিয়াস নোমানের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, উপজেলার যশরা গ্রামের মাওলানা সিরাজ উদ্দিনের ছেলে ও স্বেচ্ছাসেবক লীগ নেতা ইলিয়াজ নোমান সোমবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে নিজ বাড়িতে যাওয়ার সময় যশরা আয়েশা হাসান দাখিল মাদরাসা এলাকায় ৫-৬ দুর্বৃত্ত রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এতে নোমানের বাম বাহু, মাথা ও চাপায় জখম হয়।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করেন। ঘটনার পর গফরগাঁও থানা পুলিশ স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি সারোয়ার জাহান ধনুকে আটক করে থানায় নিয়ে আসেন।

পরে রাতে আহত ইলিয়াস নোমানের স্ত্রী মাহমুদা আক্তার বাদী হয়ে যুবলীগ নেতাসহ মোট ১৮ জনের নামে মামলা করেন, ৯ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ৮-১০ জনের বিরুদ্ধে গফরগাঁও থানায় মামলা দায়ের করেন।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, এ ঘটনায় দায়ের করা মামলার ভিত্তিতে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email