|

ভালুকায় ছাত্রলীগ নেতার আয়োজনে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

প্রকাশিতঃ ৯:৩৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৮, ২০১৯

স্টাফ রিপোর্টার, ভালুকার খবর: ভালুকায় উপজেলা ছাত্রলীগ নেতা সুজিত মিত্রর আয়োজনে কেক কাটার মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আ‘লীগের সভাপতি শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় পৌর এলাকার হোটেল স্বাদের ২য় তলায় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ওই কেক কাটেন সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় অন্যন্নদের মাঝে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আমিনুল ইসলাম, গুলশান থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরান আহাম্মেদ, ভালুকা উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদুজ্জামান বাবু, সাবেক ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক এস.এম ইদিল, যুবলীগ নেতা আমিনুল ইসলাম কুমার, নাদিম পাঠান, আসাদুজ্জামান সুমন প্রমুখ।

তরুণদের দক্ষতা উন্নয়নে বাংলাদেশের অসামান্য সাফল্যের স্বীকৃতিস্বরূপ ‘চ্যাম্পিয়ন অব স্কিল ডেভেলপমেন্ট ফর ইয়ুথ’ পুরস্কার পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালুকা উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে সুস্বাস্থ্য ও দির্ঘায়ু কামনা করা হয়।

উপজেলা ছাত্রলীগ নেতা সুজিত মিত্র বলেন, ‘প্রধানমন্ত্রীর পাওয়া এ পুরস্কারের মাধ্যমে তরুণদের অগ্রগতিতে বাংলাদেশের কার্যক্রম আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পেলো। এটি আমাদের জন্য বড় অর্জন। এই পুরস্কার দেশ ও জাতির গৌরব বাড়িয়েছে। মহান সৃষ্টিকর্তার কাছে প্রাণের নেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি’।

Print Friendly, PDF & Email