|

ফুলবাড়িয়ার প্রতিবন্ধী চার বোনের পাশে Radio 19

প্রকাশিতঃ ৬:৪৪ অপরাহ্ণ | অক্টোবর ৩১, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, ভালুকার খবরঃ ফুলবাড়িয়ার রাধাকানায় গ্রামের প্রতিবন্ধী চার বোনের পাশে দাঁড়িয়েছে ময়মনসিংহের প্রথম ও বহুল প্রচলিত radio station Radio 19 পরিবার। ময়মনসিংহে অতিতেও সামাজিক দায়বদ্ধতা থেকে radio 19 পরিবার মানবিকতার বহু দৃষ্টান্ত স্থাপন করেছেন। সেই ধারাবাহিকতা বা দায়বদ্ধতা থেকে ওই প্রতিবন্ধী চার বোনকে ৪টি হুইল চেয়ার ও কম্বল দিয়ে তাদের পাশে দাঁড়িয়েছেন বলে জানান Radio 19 প্রধান নির্বাহী রনি রাসেল।

বৃহস্পতিবার সকালে ওই প্রতিবন্ধী চার বোনদের কাছে ৪টি হুইল চেয়ার, শীতের কম্বল, তাদের মা বাবাকে শাড়ি-লুঙ্গী ও কিছু খাবার তুলে দেন তারা।

এসময় Radio 19 প্রধান নির্বাহী রনি রাসেল ও অনুষ্ঠান প্রধান আসাদুজ্জামান রুবেল, কবি ও বিশিষ্ট সমাজকর্মী আলী ইউসুফ, বিশিষ্ট শিক্ষা অনুরাগী ও সমাজ সেবক জনাব আব্দুল মোমেন, বিডি ক্লিন ময়মনসিংহ এর বিভাগীয় সমন্বয়ক মতিউর রহমান ফয়সাল, হেল্পপ্লাস ময়মনসিংহের প্রতিষ্ঠাতা সাফরান আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক আব্দুল মুহিত, কবি কাব্য সুমি সরকার, বিশিষ্ট শিল্পপতি ও সংগঠক সৈয়দ ওমরান আহমেদ, ফুলবাড়িয়া শাপলা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজেরর প্রভাষক মো. সাজ্জাদ হোসেন রাসেলসহ সমাজের নানা স্রেনী পেশার লোক জন উপস্থিত ছিলেন।

Radio 19 এর প্রধান রনি রাসেল বলেন, “সামাজিক যোগাযোগ মাধ্যম Facebook এর একটি পোস্ট থেকে আমরা জানাতে পারি এই প্রতিবন্ধী চার বোনের কথা। পরে আমারা তাদের বাড়িতে যাই এবং শুনী তাদের জীবনের গল্প। এই চার বোনের ওই একটি ঘরই তাদের পৃথিবী। পরে আমরা চিন্তা করি একটি হুইল চেয়ার হলে অন্তত পক্ষে আলোর এই পৃথিবীটা দেখতে পারবে। আমরা আশা করছি খুব দ্রুত এই বোনদের থাকার একটা চিরস্থায়ী ব্যবস্থা হবে।
আপনারা সবাই আমাদের সাথে থাকুন সকল আবেগ সকল অনুভূতিতে Radio 19 আছে সবসময় আপনাদের পাশে”।

Print Friendly, PDF & Email