|

ভালুকায় ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি গঠন

প্রকাশিতঃ ৩:৫৮ অপরাহ্ণ | নভেম্বর ০৪, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, ভালুকার খবর: ময়মনসিংহের ভালুকা উপজেলার ১০ নং হবিরবাড়ি ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

সোমবার দুপুরে ইউনিয়নের জামিরদিয়া এলাকায় সোহেল মডেল স্কুলের সামনে কাউন্সিলরদের উপস্থিতিতে পূর্বের তিনটি কমিটি বিলুপ্ত করেন এবং নতুন কমিটির জন্য প্রার্থী আহবান করে প্রস্তাবক ও সমর্থকের মাধ্যমে আলমাস উদ্দিন মন্ডলকে সভাপতি ও মতিউর রহমান মতিকে সাধারণ সম্পাদক করে ৪ নম্বর ওয়ার্ড, আবুল হাশেম ঢালীকে সভাপতি ও নজরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৫ নম্বর ওয়ার্ড এবং ৬ নম্বর ওয়ার্ডে রুবেল সরকারকে সভাপতি ও আজিজুল হক মিন্টুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটির অনুমোদন দেন ইউনিয়ন আ’লীগের সভাপতি হাজী নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিন মাস্টার এবং তিনদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশ দেয়া হয়।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি ইসহাগ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ ও রফিকুল ইসলাম সুরুজ, প্রচার সম্পাদক মকবুল হোসেন মৃধা, ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু, ইউনিয়ন যুবলীগ সভাপতি রেজাউল করিম রিপন ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার আলমগীর কবির প্রমূখ।

Print Friendly, PDF & Email