|

ভালুকার বর্ষীয়ান সাংবাদিক আউয়াল ঢালী আর নেই

প্রকাশিতঃ ৯:০৭ অপরাহ্ণ | নভেম্বর ০৯, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, ভালুকার খবর: ভালুকার প্রথিতযশা সাংবাদিক আব্দুল আউয়াল ঢালী আর নেই। শুক্রবার (৮ নভেম্বর) বিকেল ৩টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নাল্লিাহে-রাজিউন)।

শুক্রবার সকালে নিজ বাসায় গোসল করার সময় হঠাৎ করে অজ্ঞান হয়ে যান। তাঁকে দ্রুত ভালুকা হাসপাতালে নেয়া হলে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়। তখন সামান্য সুস্থ হয়ে আবার জ্ঞান হারিয়ে ফেলেন এবং মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন ।

তিনি ভালুকা প্রেসকাবের প্রতিষ্ঠাতা আজীবন সদস্য এবং সাবেক ৪ বারের সভাপতি ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২বছর। তিনি স্ত্রী, চার মেয়ে ও এক ছেলেসহ অশংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন।

বর্ষীয়ান এ সংবাদকর্মী দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠাকালীন স্টাফ রিপোর্টার ও বিগত ৩৫ বছর যাবৎ আব্দুল আউয়াল ঢালী গৌরবের সাথে সাংবাদিকতা করেছেন। সাংবাদ প্রকাশের মাধ্যমে ভালুকার বিভিন্ন উন্নয়নে অবদান রেখেছেন তিনি।

তাঁর মৃত্যুতে ভালুকা প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান মানিক, সাবেক সভাপতি কামরুল হাসান পাঠান কামাল, এস.এম. শাহাজান সেলিম, মাঈন উদ্দিন, সাধারণ সম্পাদক ফিরোজ খাঁন, সাবেক সাধারণ সম্পাদক এম.এ মালেক খাঁন উজ্জল, ময়মনসিংহ প্রেসকাবের সাধারন সম্পাদক শেখ মহিউদ্দিন আহম্মদ, আজকের বাংলাদেশ পত্রিকার সম্পাদক অধ্যাপক আব্দুর রাজ্জাক ও নির্বাহী সম্পাদক রবীন্দ্র নাথ পাল গভীর শোক প্রকাশ ও শ্রদ্ধা জানান।

Print Friendly, PDF & Email