|

সখীপুরে পাওয়ার টিলার এক্সচেঞ্জ প্রোগ্রাম

প্রকাশিতঃ ১:১৪ পূর্বাহ্ণ | নভেম্বর ২৩, ২০১৯


মোজাম্মেল হক সজল, টাঙ্গাইল: টাঙ্গাইলের সখীপুুরে পুরাতন ও পরিত্যক্ত পাওয়ার টিলার জমা দিয়ে এসিআই মটরস-এর নতুন পাওয়ার টিলার নেয়ার ধুম চলছে কৃষকদের মধ্যে। বৃহস্পতিবার সকালে এসিআই মটরস লিমিটেডের ডিরেক্টর সেল্স মো. আজম আলী এ প্রোগ্রামের উদ্ধধন করেন।

এ সময় এসিআই মটরস-এর সিনিয়র রিজিওনাল সেল্স ম্যান মো. আব্দুল্লাহ তালুকদার, জোনাল সেল্স ম্যানেজার নুরুজ্জামান সিরাজ, সিনিয়র এক্সিকিউটিব সার্ভিস এন্ড সেল্স ম্যান জিয়াদুল ইসলাম, সাবকে পৌর কাউন্সিলর মঞ্জুরুল ইসলাম, এসিআই মটরস-এর সখীপুরের ডিলার ও তিন ভাই এন্টার প্রাইজের স্বত্তাধিকারী ফজলুর রহমানসহ কয়েকজন কৃষক এ প্রোগ্রামে বক্তব্য করেন।

আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত এসিআই পাওয়ার টিলারের শো-রুম ও পৌর এলাকার তিন ভাই এন্টার প্রাইজে এ প্রোগ্রাম চলবে। প্রোগ্রামে সখীপুর ও অন্যান এলাকা থেকে ৩২ টি পুরাতন পাওয়ার টিলার নিয়ে আসেন কৃষকরা। এ সময় ১১ জন কৃষক তাদের পুরাতন পাওয়ার টিলার নেয্য মূল্যে বিক্রি করে এসিআই-এর নতুন পাওয়ার টিলার নিয়ে যায়।
আড়াইপাড়া গ্রামের কৃষক সাইফুল ইসলাম বলেন, এসিআই মটরস-এর বেতিক্রম একটি আয়োজন। পুরাতন পাওয়ার টিলারটি নেয্য মূল্যে বিক্রি করে সুলভ মূল্যে এসিআই-এর নতুন পাওয়ার টিলার পেলাম। এতে আমিসহ সকল কৃষক আনন্দিত।

প্রতিমা বংকী গ্রামের কৃষক সিরাজুল ইসলাম বলেন, ফজলু ভাইয়ের দোকান থেকে অনেক দিন আগে এসিআই-এর একটি পাওয়ার টিলার ব্যবহার করতেছিলাম। এ বছর পুরাতনটি দাম ধরে বিক্রি করে নতুন এসিআই-এর আরেকটি পাওয়ার টিলার নিয়ে গেলাম।

এসিআই মটরস-এর সখীপুরের ডিলার ও তিন ভাই এন্টার প্রাইজের স্বত্তাধিকারী ফজলুর রহমান বলেন, ঢাকা ডিভিশনের মধ্যে টাঙ্গাইলের সখীপুরে এই প্রথম এসিআই মটরস-এর টিলার এক্সিচেঞ্জ প্রোগ্রাম চালু হয়েছে। আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত এ প্রোগ্রাম চলবে।

Print Friendly, PDF & Email