|

ভালুকায় প্রবাসীর স্ত্রীকে জুতাপেটা করলেন ইউপি সদস্য!

প্রকাশিতঃ ৫:১৪ অপরাহ্ণ | ডিসেম্বর ০৫, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, ভালুকার খবর: ময়মনসিংহের ভালুকায় উত্যক্ত করার প্রতিবাদ করায় এক প্রবাসীর স্ত্রীকে ইউপি সদস্য কর্তৃক জুতাপেটার ঘটনা ঘটেছে। এ ঘটনায় মডেল থানায় মামলা (নং-৩৮) দায়ের করা হয়েছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বহুলী গ্রামের সৌদি প্রবাসী শাহজাহান মিয়ার স্ত্রী মিনা খাতুন (৩৫) স্বামী বিদেশ চলে যাওয়ার পর এক ছেলে ও এক মেয়ে নিয়ে স্বামীর বাড়িতে অবস্থান করছিলেন। এই সুযোগে স্থানীয় ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোফাজ্জল হোসেন আকন্দ প্রবাসীর ছোট ভাই আল আমীনের সাথে তাদের বাড়িতে আসা যাওয়া করছিলো। সম্প্রতি মিনা খাতুনকে একা পেয়ে উক্ত মেম্বার কুপ্রস্তাবসহ উত্ত্যক্ত করতে শুরু করেন। এ ঘটনার প্রতিবাদ করায় ২০ নভেম্বর উক্ত মেম্বার তাদের বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালমন্দ শুরু করেন এবং তার পা থেকে জুতা খোলে এলোপাতারী জুতাপেটা করতে থাকেন। পরে আশপাশের লোকজন ছুটে এসে মিনা খাতুনকে রক্ষা করেন।

মামলা বাদি মিনা খাতুন জানান, তার স্বামী বিদেশ যাওয়ার পর থেকেই তার দেবর আল আমীনের সাথে মেম্বার মোফাজ্জল হোসেন আকন্দ তাদের বাড়িতে আশা যাওয়া করেন। এমনকি বিভিন্ন সময় কুপ্রস্তাব ও উত্যক্ত করতে শুরু করেন। এ ঘটনার প্রতিবাদ করায় ঘটনারদিন তাকে জুতা দিয়ে বেদরক মারপিট করেন এবং বিভিন্ন প্রকার হুমকী দেন। এ সময় তার গলা থেকে ৩৬ হাজার টাকা মূল্যের একটি সোনার চেইনও ছিনিয়ে নেন।

অভিযুক্ত মোফাজ্জল হোসেন মেম্বারের সাথে তার মোবাইল ফোনে কথা হলে তিনি জুতাপেটার বিষয়টি স্বীকার করে বলেন, এটা তার ঠিক হয়নি।

এ ঘটনায় মিনা খাতুন বাদি হয়ে ২৯ নভেম্বর ইউপি সদস্য মোফাজ্জল হোসেন আকন্দ ও আল আমীনকে বিবাদী করে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার এসআই মতিউর রহমান জানান, আসামীরা জামিনে আছে। মামলার তদন্ত চলছে।

Print Friendly, PDF & Email