|

ভালুকায় করোনা সচেতনতায় থানা পুলিশের মাইকিং

প্রকাশিতঃ ১০:৫১ অপরাহ্ণ | মার্চ ২২, ২০২০

নিজস্ব প্রতিবেদক, ভালুকার খবর: ভালুকায় করোনাভাইরাসের বিস্তার রোধ ও সচেতন করার লক্ষ্যে পুলিশের উদ্যোগে উপজেলায় জোর প্রচারনা মাইকিং করা হয়েছে। রবিবার সকাল থেকে এই মাইকিং কার্যক্রম উদ্বোধন করা হয়। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিনের উদ্যোগে এই মাইকিং চালানো হয় উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌর শহর এলাকায়।

মাইকিং এ করোনা প্রতিরোধে বার বার সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধোঁয়া, মুখে মাস্ক পরা, জন সমাগমে না যাওয়া ও সকল প্রকার সামাজিক অনুষ্ঠান এবং সভা সমাবেশ না করার আহবান জানানো হয়। সরকারী সকল প্রকার নির্দেশনা মানার জন্য ভালুকাবাসীকে আহ্বান জানানো হয়। করোনা প্রতিরোধে সবাইকে সহযোগিতা করার কথা বলা হয়। এসব নির্দেশনা না মানলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মো. মাইনউদ্দিন জানান, ‘ভালুকা মডেল থানার উদ্যোগে ১২টি মাইক দিয়ে প্রচারনা চালানো হয়। ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় একযোগে এই মাইকিং কার্যক্রম চালানো হয়। তিনি বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে এগিয়ে আসা উচিত।’

এটা কারো একার বা কোন দলীয় সমস্যা নয়, এটা একটা জাতীয় সমস্যা। একই সঙ্গে তিনি ভালুকাবাসীকে বলেন, যদি কারও এলাকায় প্রবাসী ভাই বা বোন ইদানিং সময়ে দেশে এসে থাকেন এবং হোম কোয়ারেন্টাইনে না থাকেন তাহলে প্রসাশনকে জানানোর অনরোধ করেন। তিনি জানান, এই মাইকিং কার্যক্রম অব্যাহত থাকবে।



Print Friendly, PDF & Email