|

ময়মনসিংহে আব্দুল কদ্দুছ ফাউন্ডেশনের উদ্যোগে কর্মহীনদের মাঝে খাদ্যসহায়তা প্রদান

প্রকাশিতঃ ৪:০৬ অপরাহ্ণ | এপ্রিল ০৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক, ভালুকার খবর: ‘সমাজ উন্নয়নে সদা জাগ্রত’ এই লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে গঠিত আব্দুল কদ্দুছ ফাউন্ডেশনের উদ্যোগে করোনা ভাইরাসজনিত মহামারীর কারণে কর্মহীন মধ্যবিত্ত, নিম্ন-মধ্যবিত্ত ও হতদরিদ্র দুই শতাধিক পরিবারের মাঝে খাদ্যসহায়তা প্রদান করা হয়। গতকাল শুক্রবার ময়মনসিংহ সদর উপজেলার খাগডহর ইউনিয়নের মাইজবাড়ী এলাকায় ওই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় আব্দুল কদ্দুছ ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল মোমেন, নির্বাহী পরিচালক আব্দুল মুহিত এবং আব্দুল কদ্দুস ফাউন্ডেশনের মুখ্য সমন্বয়ক ও রেডিও১৯ এর প্রধান নির্বাহী রনি রাসেল সহ আব্দুল কদ্দুছ ফাউন্ডেশনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত থেকে সরকারের স্বাস্থ্য বিভাগের সর্বশেষ নির্দেশনা মোতাবেক সামাজিক দূরত্বের বিষয়টি মেনে খাদ্যসহায়তা প্রদান করেন।

আব্দুল কদ্দুছ ফাউন্ডেশনের মুখ্য সমন্বয়ক রনি রাসেল বলেন, ময়মনসিংহ শহরের অত্যন্ত নিকটবর্তী এলাকা হওয়া সত্বেও এতদ্বঞ্চলে কোনরুপ খাদ্য-অর্থ সহায়তা অদ্যবধি পৌছায়নি। তাই বিবেকের তাড়নায় সামাজিক দায়বদ্ধতার কারণেই করোনা ভাইরাসজনিত মহামারীর সময় বিশেষত মধ্যবিত্ত ও নিম্ন-মধ্যবিত্ত পরিবারগুলো যারা চক্ষুলজ্জার ভয়ে অভাবগ্রস্ত হয়েও সাহায্য চাইতে পারেনা তাদের বিষয়টি মাথায় রেখে আমরা পারিবারিক উদ্যোগে এসকল মানুষের দোড়ঘোড়ায় খাদ্যসহায়তা পৌছে দিয়েছি।

উল্লেখ্য, আব্দুল কদ্দুছ ফাউন্ডেশনেরর মুখ্য সমন্বয়ক ও রেডিও১৯ এর প্রধান নির্বাহী রনি রাসেলের পরিবারের উদ্যোগে উক্ত এলাকায় শিক্ষাপ্রসারের লক্ষ্যে আব্দুল খালেক উচ্চ বিদ্যালয় সহ মসজিদ-মাদ্রাসা প্রতিষ্ঠা করা হয়েছে এবং প্রতিবন্ধীদের জন্য হূইল চেয়ার বিতরণ সহ অত্র এলাকার জীবনমান তথা সামাজিক উন্নয়নে বহুবিধ পদক্ষেপ নেওয়া হয়েছে।’

Print Friendly, PDF & Email