|

ভালুকায় এম.এ ওয়াহেদের পক্ষ থেকে ত্রাণ বিতরণ

প্রকাশিতঃ ৭:৫৭ অপরাহ্ণ | এপ্রিল ০৪, ২০২০

জাহিদুল ইসলাম খান,ভালুকার খবর: ময়মনসিংহের ভালুকায় করোনা প্রভাবে কর্মহীন হয়ে পরা অসহায়,দুস্থ, ও হতদরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সদস্য ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব এম এ ওয়াহেদের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু।

শনিবার সকালে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের আঙ্গারগাড়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের মাঠে ৩শত কর্মহীন হয়ে পরা মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে চাল, ডাল, আলু, তৈল ও সাবান বিতরণ করা হয়। উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে সর্বমোট প্রায় ১০ হাজার হত দরিদ্রদের মাঝে আলহাজ্ব এম এ ওয়াহেদের নিজস্ব অর্থায়নে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। দেশের অবস্থার উন্নতি হওয়া পর্যন্ত এই ত্রাণ সামগ্রীর সংখ্যা আরো বাড়ানো হবে জানান আয়োজকরা।

খাদ্য সামগ্রী বিতরণে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ভালুকা উপজেলা আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি নজরুল ইসলাম সরকার, ডাকাতিয়া ইউনিয়র পরিষদের সাবেক চেয়ারম্যান আতিকুজ্জামান লস্কর, বাটাজোর সোনার বাংলা কলেজের সহকারী অধ্যাপক আতাউর রহমান কামাল, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হযরত আলী, নূরে আলম জিকু, হোমায়ুন আহম্মেদ হিমু , রমিজ উদ্দিন খান প্রমুখ।

Print Friendly, PDF & Email