|

ময়মনসিংহ দক্ষিণ জেলা ছাত্রদলের খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ৯:২৪ অপরাহ্ণ | এপ্রিল ০৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক, ভালুকার খবরঃ ময়মনসিংহ দক্ষিণ জেলা ছাত্রদলের আয়োজনে করোনার প্রভাবে কর্মহীণ হওয়া অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকালে নগরীর বিভিন্ন এলাকার প্রায় তিনশতাধিক অসহায় কর্মহীনদের মাঝে নিত্যপ্রয়োজনীয় এসব খাদ্যসামগ্রী (চাল, ডাল, পিয়াজ,আলু তেল, সাবান) বিতরণ করা হয়।

করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ও কেন্দ্রীয় ছাত্রদলের নির্দেশে ময়মনসিংহ দক্ষিণ জেলা ছাত্রদলের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন ছাত্রদলের নেতৃবৃন্দরা।

কর্মহীন দরিদ্র মানুষের মধ্যে এসব সামগ্রী তুলে দেন ময়মনসিংহ দক্ষিণ জেলা ছাত্রদল সভাপতি মাহবুবুর রহমান রানা ও সাধারন সম্পাদক আবু দাঊদ রায়হান।

ময়মনসিংহ দক্ষিণ জেলা ছাত্রদল সভাপতি রানা বলেন, ‘করোনাভাইরাসের কারণে নগরের অসহায় ও দুস্থরা যে অমানবিক পরিস্থিতিতে দিন যাপন করছে,এ বিষয়টি আমাদের ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের দৃষ্টিগোচর হওয়ার সংগে সংগে আমরা অসহায় ও দুস্থদের পাশে দাড়ানোর জন্য তাদের সহায়তা করে যাচ্ছি।’

সাধারন সম্পাদক রায়হান জানান, ‘দেশের মানুষ আজ একটি ভয়ানক পরিস্থিতি মোকাবিলা করছে। মানুষের পেটে খাবার নেই। আয়-রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। আমার নিজের উদ্যোগে ক্ষুধার্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করতে পেরে আনন্দ বোধ করছি। আল্লাহ যেন দেশের মানুষের প্রতি সহায় হোন।’

Print Friendly, PDF & Email