|

আ’লীগ নেত্রী বীনা দেবনাথের পক্ষ থেকে ছিন্নমূল মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ১০:০৭ অপরাহ্ণ | মে ১৩, ২০২০


মো. আনোয়ার হোসেন তরফদার, ভালুুকার খবরঃ করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ইফতার ও ত্রান সামগ্রী বিতরণ করছেন ভালুকার মেয়ে বীনা দেবনাথ পিতা বিধুভূষন দেবনাথ গ্রামের বাড়ি গোয়ারী ভালুকা ময়মনসিংহ।

তিনি ময়মনসিংহ মহানগর মহিলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ।

ভালুকার খবর কে দেয়া সাক্ষাতকারে বীনা দেবনাথ বলেন, করেনা সংকটের এই মূহুর্তে প্রত্যেকের সামর্থ্য অনুযায়ী অসহায় কর্মহীন মানুষের পাশে এসে দাড়াতে হবে। তিনি বলেন আমি আমার সাধ্যমত ময়মনসিংহ শহরের কিছু ছিন্ন মুল মানুষের কাছে আমার ব্যক্তিগত উদ্যোগে ইফতার ও ত্রান সামগ্রী বিতরণ করতে পেরছি, বীনা দেবনাথ বলেন অভাব গ্রস্ত মানুষ কে সাহায্য করার শুভ প্রয়াস অব্যাহত থাকবে। মানুষ ও মনুষ্যত্বের মানবীয় মর্যাদা প্রতিষ্ঠার লক্ষে আমি কাজ করে যেতে চাই।

তিনি আরো বলেন বাংলাদেশ আওয়ামী লীগ সবসময় অসহায় মানুষের কথা বলে করোনা ভাইরাস প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে আমার এই ইফতার ও ত্রান সামগ্রী বিতরণ এ কার্যক্রমে অংশ গ্রহণ। এ কার্যক্রমের ত্রান ও ইফতার সামগ্রী বিতরণ কাজের আমাকে সহযোগিতা করেন

ময়মনসিংহ মহানগর মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক স্বপ্না সরকার সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ। বীনা দেবনাথের সহায়তায় গত কয়দিন
মহানগরের কাচিঝুলি, কেসি রায় রোড সহ প্রায় পঞ্চাশ টি পরিবারের মাঝে চাউল, আটা,আলু সাবান ও ইফতার সামগ্রী বিতরন করা হয়। তিনি বলেন আমার এ কার্যক্রম চলমান থাকবে।

Print Friendly, PDF & Email