|

ভালুকায় বিএনপির উদ্যোগে ত্রাণ বিতরণ

প্রকাশিতঃ ৫:২৮ অপরাহ্ণ | মে ২০, ২০২০

নিজস্ব প্রতিবেদক, ভালুকার খবর: ময়মনসিংহের ভালুকা উপজেলা বিএনপির উদ্যোগে অসহায় মানুষদরে হাতে ত্রাণ তুলে দেন ময়মনসংিহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ন-আহ্বায়ক ও ভালুকা উপজলো বিএনপরি সাবেক সভাপতি ফখরউদ্দনি আহম্মেদ বাচ্চু। তাছাড়া ১৯ মে মঙ্গলবার সকালে পৌরসভার ৯ টি ওয়ার্ডে বিতরণের জন্যও ওয়ার্ড পর্যায়ের নেতাদের হাতে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বিএনপরি সাবকে সভাপতি ফখরউদ্দনি আহাম্মদে বাচ্চু বলেন, করোনা ভাইরাসরে ফলে সারাবিশ্বি মহামারী পরিস্থিতি সৃষ্টি হয়ছে। বাংলাদেশেও এই পরিস্থিতি প্রতদিনিই ভয়াবহতার দিকে ধাবিত হচ্ছে। ক্রমাগত মানুষের ভবিষ্যিৎ অনশ্চিয়তার দিকে চলে যাচ্ছে। ঘরে আটকা পরা মানুষরে জনজীবনে প্রতনিয়িত অভাব অনটন দেখা দিচ্ছে ও সাধারন মানুষরে দুর্ভোগ সীমাহীন আকার ধারন করছে। তাই তিনি সমাজের অবহলেতি, গরীব অসহায় ও প্রতিবন্ধী মানুষকে নিজস্ব অর্থায়নে চাল, সেমাই, চিনি, লবণ, সয়াবিন তেল ও সাবান ইত্যাদি ঈদ উপহার সামগ্রী পৌরসভার বিএনপির নেতাদের হাতে তুলে দেন।

ফখরউদ্দনি আহাম্মদে বাচ্চু বলনে, করোনা মহামারি শুরু থেেক দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে গরীব ও অসহায় পরবিারে মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছি।

তিনি আরও বলেন, কোন সংস্থা বা গোষ্ঠীর একার পক্ষে এই মহার্দুযোগ থেকে রক্ষা পাওয়া সম্ভব নয়। তাই দল মত নির্বিশেেেষ সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

এসময় আরও উপস্থতি ছিলনে, উপজেলো বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি আনোয়ার উদ্দিন আহমদে, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান মজু, পৌর বিএনপরি সাবেক সাধারন সম্পাদক আহসান উল্লাহ্ খান রুবলে, উপজেলা যুবদলরে সাধারন সম্পাদক রকিবুল হাসান রাসেল, পৌর শ্রমিকদলের যুগ্ন আহবায়ক শাহ্ মোঃ সুজন, পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড বিএনপির নেতা মো: শাহজাহান খান, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মতিউর রহমান মিল্টন ও উপজেলো ছাত্রদলের সাবেক সাংগঠনকি সম্পাদক কায়সার আহমেদ কাজল প্রমূখ।

Print Friendly, PDF & Email