|

ভালুকায় স্বপ্নকূঁড়ি শিক্ষা পরিবারের আয়োজনে ‘ঈদ উপহার’ বিতরণ

প্রকাশিতঃ ৪:৫৩ অপরাহ্ণ | মে ২৩, ২০২০

নিজস্ব প্রতিবেদক, ভালুকার খবরঃ করোনা ভাইরাস সারাবিশ্বে মহামারী পরিস্থিতি সৃষ্টি করেছে। দিন দিন করোনার প্রকোপে বিভিন্ন দেশ লক ডাউন হয়ে যাচ্ছে। বাংলাদেশেও এই পরিস্থিতি প্রতিদিনই ভয়াবহতার দিকে ধাবিত হচ্ছে। ক্রমাগত মানুষের ভবিষ্যৎ অনিশ্চয়তার দিকে চলে যাচ্ছে।

ঘরে আটকা পরা মানুষের জনজীবনে প্রতিনিয়ত অভাব অনটনের দেখা দিচ্ছে ও সাধারন মানুষের দুর্ভোগ সীমাহীন আকার ধারন করেছে।সমাজের অবহেলিত, গরীব অসহায় ও প্রতিবন্ধী মানুষকে ঈদ উপহার খাদ্য সামগ্রী দিয়ে সহযোগীতা করেছেন স্বপ্নকূঁড়ি শিক্ষা পরিবার।

২১ মে বৃহস্পতিবার সকালে ভালুকা উপজেলার বর্তা গ্রামে স্বপ্নকূঁড়ি আইডিয়াল স্কুল মাঠে সকালে, ১ম ধাপে ৫৮ টি অসহায় পরিবারের হাতে চাল,সেমাই চিনি,নারকেল,মেহেদি, তেল,সাবান ইত্যাদি ঈদ বাজার তুলে দেওয়া হয়।

সমাজের সহৃদয়বান, বিওবান,বন্ধুবান্ধব, আত্নীয়স্বজন এর আর্থিক সহযোগীতায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

স্বপ্নকূঁড়ি শিক্ষা পরিবার পক্ষে রফিকুল ইসলাম রিটন এই আয়োজনে তাদের কে যারা সহযোগীতা করেছেন তাদের ধন্যবাদ জানান।তিনি বলেন কোন সংস্থা বা গোষ্ঠী র একার পক্ষে এই মহাদুর্যোগ থেকে রক্ষা পাওয়া সম্ভব না। দল মত নির্বিশেষে সকলকে ঐক্য বদ্ধ ভাবে কাজ করতে হবে।

এ সময় অারও উপস্থিত ছিলেন অভ্যুদয়ের সভাপতি আসাদুজ্জামান সুমন,এপেক্স ক্লাব অব ব্রহ্মপুত্রের সদস্য সাইদুর রহমান সাইদ,অভ্যুদয়ের আন্তর্জাতিক সম্পাদক আসাদুল হক হিরা। হোসাইন মোঃ রাজিব,রাশেদুল ইসলাম রাশেদ,রোমান আরিয়ান প্রমুখ।

Print Friendly, PDF & Email