|

ভালুকা পৌরবাসীকে হাতেম খানের ঈদের শুভেচ্ছা

প্রকাশিতঃ ২:০৯ পূর্বাহ্ণ | মে ২৬, ২০২০

মো. মোকছেদুর রহমান মামুন, ভালুকার খবরঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভালুকার পৌরমেয়র প্রার্থী বিএনপি নেতা আলহাজ্ব হাতেম খান ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। ভালুকা পৌরবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।

মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে।

তিনি বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হয় নাই। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। তিনি আরও বলেন, কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে অসহায় মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। পবিত্র এ দিনে প্রতিটি ঘরে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদুল ফিতরে আমি এই কামনা করি।

তিনি আরও বলেন যতটুকু সম্ভব সাহায্য সহযোগিতা করে আপনাদের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি।সামনের দিন গুলোতে পাশে থাকবো ইনশা আল্লাহ ।ঈদ উপহার সামগ্রী বিতরন করা কালীন সময়ে সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য যদি কাউকে কোন প্রকার কষ্ট দিয়ে থাকি তাহলে আমাকে ক্ষমা করে দিবেন।

ভাইরাস ভাইরাস মহামারি আঁকার ধারন করার আগে আমরা সাবধান হই ।এখনো সময় আছে ঘরে থাকি নিরাপদ থাকি, স্বাস্থ্য বিধি মেনে চলি,করোনা কোন হেলা করার বিষয় না।পরিশেষে সকলের সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করছি।

Print Friendly, PDF & Email