|

বসুন্ধরা চেয়ারম্যানের ঈদ উপহার পেলো ১০ হাজার ৫শ’ অসহায় পরিবার

প্রকাশিতঃ ১১:১৫ পূর্বাহ্ণ | মে ২৬, ২০২০

ডেস্ক রিপোর্ট, ভালুকার খবরঃ দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষ থেকে ১০ হাজার ৫শ’ পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী দেওয়া হচ্ছে। রাজধানী ঢাকাসহ পার্শ্ববর্তী মানিকগঞ্জ ও এর আশপাশের এলাকাগুলোতে এসব উপহার সামগ্রী বিতরণ করা হবে।

শুক্রবার (২২ মে) ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) থেকে আশপাশের সাতটি ওয়ার্ডের গরিব ও দুস্থদের জন্য উপহার সামগ্রী বিতরণ করা হয়। 

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) আওতাধীন এসব ওয়ার্ডের কাউন্সিলর ও প্রতিনিধিরা উপহার সামগ্রী গ্রহণ করেন। পূর্বপরিকল্পিত তালিকা অনুযায়ী পরবর্তী সময়ে তারাই এগুলো বিতরণ করবেন বলে জানা যায়।

...

আহমেদ আকবর সোবহানের পক্ষে আইসিসিবির প্রধান পরিচালন কর্মকর্তা এমএম জসীম উদ্দিন কাউন্সিলরদের হাতে ঈদ উপহার সামগ্রীগুলো তুলে দেন। 

এ সময় জসীম উদ্দিন বলেন, এগুলো আমাদের চেয়ারম্যান স্যারের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী। আইসিসিবির কর্মকর্তারা স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে খাবারগুলো প্যাকেজিং করছে। ইতোমধ্যে প্রায় ৬০ হাজার প্যাকেট করোনার শুরুর সময় থেকে গরিব ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়েছে। 

‘এবার ঈদ সামনে রেখে ১০ হাজার ৫শ’ প্যাকেটের ব্যবস্থা করা হয়েছে। আজ এখান থেকে আশপাশের কাউন্সিলরদের মাধ্যমে সাড়ে তিন হাজারের বেশি প্যাকেট দেওয়া হচ্ছে সেসব ওয়ার্ডের দুস্থ ও গরিব মানুষদের জন্য।’

সংশ্লিষ্টরা জানান, প্রতিটি ঈদ উপহার প্যাকেটে রয়েছে তেল ১ লিটার, চিনিগুঁড়া চাল ২ কেজি, মিনিকেট চাল ৩ কেজি, আটা ২ কেজি, সেমাই ১ প্যাকেট এবং চিনি ১ কেজি।

Print Friendly, PDF & Email