|

ভালুকায় বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ, থানায় মামলা

প্রকাশিতঃ ২:২৯ পূর্বাহ্ণ | জুলাই ০২, ২০২০

জাহিদুল ইসলাম খান, বিশেষ প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় বিয়ের প্রলোভনে এক কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে পাওয়া গেছে। বুধবার রাতে ওই ছাত্রী ভালুকা মডেল থানায় কলেজছাত্র বিনয় মন্ডলকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেছেন।

আসামি বিনয় মন্ডল উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের নয়নপুর গ্রামের গোপাল মন্ডলের ছেলে । ভুক্তভোগী ওই ছাত্রীর বাড়িও একই গ্রামে।

পুলিশ ও ওই ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, স্কুলে আসা-যাওয়ার পথে প্রেম নিবেদনের পাশাপাশি ওই ছাত্রীকে কুপ্রস্তাব দিতেন অভিযুক্ত বিনয় মন্ডল। এমন প্রস্তাবে প্রথম প্রথম বিরক্ত হলেও প্রায় দুই বছর আগে দু’জনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে বিনয় মন্ডল বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কও গড়ে তোলেন। কিন্তু পরে বিভিন্ন অজুহাতে বিয়ে না করে কালক্ষেপণ করতে থাকে।

এদিকে, গত ৩০ এপ্রিল রাতে ওই ছাত্রীর বাড়ির লোকজন একটি ধর্মীয় অনুষ্ঠানে গেলে ফাঁকা বাড়িতে একা পেয়ে বিনয় তাকে ধর্ষণ করে। এসময় ওই ছাত্রী বিয়ের জন্য চাপ দিলে বিনয় বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন জানান, এ ঘটনায় একটি ধর্ষণ মামলা হয়েছে এবং আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email