|

ভালুকায় আওয়ামী যুবলীগ চেয়ারম্যান পরশের জন্মদিন পালন

প্রকাশিতঃ ৯:৩৬ অপরাহ্ণ | জুলাই ০২, ২০২০

বিশেষ প্রতিনিধি, ভালুকার খবর: ময়মনসিংহের ভালুকায় মিলাদ ও দোয়ার মাধ্যমে বাংলাদেশ আওয়ামী যুবলীগ’র চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন পালন করেছে ভালুকা পৌর আওয়ামী যুবলীগ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ’র চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন পালন উপলক্ষে বৃহস্পতিবার বাদ আছর ভালুকা সরকারী ডিগ্রী কলেজ মসজিদে এক মিলাদ ও দোয়ার আয়োজন করে ভালুকা পৌর আওয়ামী যুবলীগের সভাপতি আলমগীর হোসেন সোহেল।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর যুবলীগ নেতা নাদিম ফরহাদ রনি, আরিফুর রহমান অপু, ফারুক হাসান মন্ডল, রাসেল দেওয়ান, হাফেজ সজিব রায়হান মারুফ, ফয়সাল আহাম্মেদ, নাজিবুল ইসলাম রবিন, রাকিবুল হাসান, আশরাফুল আলম,নয়ন আলম নিলয়, ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ আল হোসাইন তুহিন, মেহেদী হাসান সুজন, রানা আহাম্মেদ, ইনাম আহাম্মেদ এনামুল, আনসারুল ইসলাম প্রমূখ।

জন্মদিন উপলক্ষ্যে ভালুকা পৌর আওয়ামী যুবলীগের সভাপতি আলমগীর হোসেন সোহেল বলেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগ উপমহাদেশের সর্ব বৃহৎ যুব সংগঠন হিসেবে পরিচিত। আওয়ামী যুবলীগের হারানো গৌরব, ঐতিহ্য ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অর্পিত দায়িত্ব শেখ ফজলে শামস পরশ সযত্নে পালন করছেন। তিনি আরও বলেন, দেশে করোনা প্রাদুর্ভাবের পর থেকেই জরুরি বৈঠক করে সারাদেশে মানুষের পাশে দাঁড়োনোর জন্য নির্দেশ দেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

নির্দেশনার পরই সারাদেশে ত্রাণ তৎপরতা থেকে শুরু করে মানুষকে করোনা সম্পর্কে সচেতন করতে কাজ করছে নেতাকর্মীরা। আমরা তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

Print Friendly, PDF & Email