|

ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ নেতা বশির আহমেদ সংবর্ধিত

প্রকাশিতঃ ১০:৩৪ অপরাহ্ণ | নভেম্বর ২৮, ২০২০

ডেস্ক রিপোর্ট ঃ ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের নবগঠিত কমিটিতে সহ-সভাপতি পদে হাজী বশির আহমেদ নির্বাচিত হওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা জানিয়েছেন বাড্ডা থানার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, ঢাকা সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, মুক্তিযোদ্ধা, শিক্ষকসমাজসহ সমাজের সর্বস্তরের মানুষজন।

২৭ নভেম্বর শুক্রবার দিনব্যাপী রাজধানীর বাড্ডা থানার বেড়াইদ এলাকায় তার বাসভবনে এ শুভেচ্ছা জানানো হয়। সবংর্ধনা অনুষ্ঠানে নেতাকর্মীদের উপস্থিতি এক পর্যায়ে মিলন মেলায় রূপ নেয় এবং নেতাকর্মীদের স্লোগানে মুখরিত হয়ে ওঠে নগরীর আশপাশ।

বেড়াইদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহিম সৈকতের সভাপতিত্বে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাড্ডা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম, ঢাকা সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলর মাসুমগনি (তাপস), ৩৮নং ওয়ার্ড কাউন্সিলর শেখ সেলিম, ৪০নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম ডালি, ৪১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল, বরকতউল্লাহ পাটোয়ারী, বেড়াইদ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কবির হোসেন, নুরুল আমিন, শের মোঃ হেলাল আহমেদ অয়ন, শহিদুল ইসলাম বেপারি, হাজী মশিউর রহমান, যুবলীগ নেতা বুলবুল আহমেদ,আবু সিদ্দিকুর রহমান রুবেল ও শ্যামল প্রমুখ।

পরে উপস্থিতির উদ্যেশে বশির আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে গুরুত্বপূর্ন পদে অধিষ্ঠিত করে যে দায়িত্ব দিয়েছেন তা আমি সততার সঙ্গে পালনের মাধ্যমে আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করব ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email