|

ভালুকায় বসত বাড়িতে হামলা-ভাংচুর ও লুটপাট, নারীসহ আহত ৩

প্রকাশিতঃ ৭:২০ অপরাহ্ণ | জানুয়ারি ২৮, ২০২১

নিজস্ব প্রতিবেদক, ভালুকার খবর: ভালুকায় পূর্ব শত্রæতার জেরে বসত বাড়িতে হামলা-ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। হামলায় নারীসহ ৩ জন গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপরে উপজেলার মল্লিবাড়ি ইউনিয়নের নয়নপুর পূর্বপাড়া গ্রামে। এ ঘটনায় মোর্শেদা বেগম বাদি হয়ে ভালুকা মডেল থানায় অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার দিন মোর্শেদা বেগমের ফসলি ক্ষেত একটি ছাগল নষ্ট করে ফেললে তার ছেলে হিমেল মিয়া ওই ছাগলটিকে তাড়িয়ে তাদের বাড়িতে নিয়ে যায়। পরে ওই এলাকার মৃত ফালান মিয়ার ছেলে ফারুক মিয়া ও নূর ইসলাম, ফরুক মিয়া ছেলে শুপ্ত ও স্ত্রী শিল্পী আক্তার সংঘবদ্ধ ভাবে পূর্ব শত্রæতার জেরে মোর্শেদা বেগমের বাড়িতে হামলা-ভাংচুর ও লুটপাট চালায়। এসময় তাদের হামলায় হিমেল মিয়া ও তার স্ত্রী শিউলি বেগম এবং তার ফুফু রোকিয়া বেগম ও প্রতিবেশি নূর জাহান আহত হয়। এসময় মোর্শেদা বেগমের ঘরে থাকা স্বর্ণালংকারসহ প্রায় দুই লাখ টাকা লুট করে নিয়ে যায় তারা।

ভালুকা মডেল থানায় অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ‘অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। তদন্ত কওে ব্যবস্থা নেওয়া হবে।’

Print Friendly, PDF & Email