|

ভালুকায় দীর্ঘ ১৮ বছর পর ছাত্রদলের কমিটি গঠন

প্রকাশিতঃ ৮:২০ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২২, ২০২১

নিজস্ব প্রতিবেদক, ভালুকার খবর: ময়মনসিংহের ভালুকায় দীর্ঘ ১৮ বছর পর উপজেলা, পৌরসভা ও দুটি কলেজ শাখা ছাত্রদলের কমিটি গঠিত হয়েছে। সোমবার দুপুরে ময়মনসিংহ দক্ষিণ জেলা ছাত্রদলের মোট ১৮টি ইউনিটের কমিটি ঘোষণা করা হয়। কেন্দ্রীয় ছাত্রদলের সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ভালুকা উপজেলা ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট কমিটিতে লুৎফর রহমান খান সানিকে আহবায়ক ও রিয়াদ পাঠানকে সদস্য সচিব করা হয়। ভালুকা সরকারী কলেজ ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট কমিটিতে এস.এম. আলী রাজকে আহবায়ক ও মাহিদ আল হাসান মৃদুলকে সদস্য সচিব করা হয়।

পৌরসভা ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট কমিটিতে মিয়াদুল হক খানকে আহবায়ক ও শাকিল খানকে সদস্য সচিব। সোনার বাংলা ডিগ্রী কলেজ শাখা ছাত্রদলের আহবায় করা হয় সোহেল রানাকে ও সদস্য সচিক করা হয় ফরহাদ হোসেনকে।

উপজেলা ছাত্রদলের আহবায়ক লুৎফর রহমান খান সানি জানান, ‘ভালুকায় দীর্ঘ ১৮ বছরের কমিটি গ্যাপে অনেক পরিক্ষিত জিয়ার সৈনিক নিমজ্জিত হয়ে গেছে। আজ ভালুকার ছাত্রদলের কর্মীরা প্রাণ ফিরে পেয়েছে। আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। দলের সিনিয়র নেতারা আমাকে যে পবিত্র দায়িত্ব প্রদান করেছে আমি তা আমি সততা নিষ্ঠা ও জিয়ার আদর্শমাফিক পালন করবো ইনশাআল্লাহ।’

Print Friendly, PDF & Email