|

ভালুকায় ভ্রাম্যমাণ আদালত ২১ জনকে জরিমানা

প্রকাশিতঃ ১১:৪৮ অপরাহ্ণ | এপ্রিল ০২, ২০২১

আনোয়ার হোসেন তরফদার, ভালুকার খবরঃ ময়মনসিংহের ভালুকায় জনগণকে মাস্ক ব্যবহারে বাধ্য করতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ২১ জনকে ১২ হাজার ৬০০ টাকা জরিমানা করেছে।

শুক্রবার (২ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা পরিষদের সামনে ভালুকা টু গফরগাঁও সড়কে এই জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন।

অভিযানকালে উপজেলা নির্বাহী অফিস সহকারী মোহাম্মদ আব্দুল বারিক ও ভালুকা মডেল থানার এএসআই রেজুয়ানের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে সহযোগিতা করেন।

ভালুকা উপজেলা নির্বাহী অফিস সূত্রে জানা যায়, মহামারি করোনা ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউ ঠেকাতে জনগণকে মাস্ক ব্যবহারে বাধ্য করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন।

ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন বলেন, সরকারের যে ১৮ দফা নির্দেশনা সেটি বাস্তবায়নের জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। জনগণকে সচেতন করতে আমরা বিনামূল্যে মাস্ক প্রদান করছি। এছাড়াও সমগ্র উপজেলাতে বৃহস্পতিবার (১ এপ্রিল) আমি নোটিশ করে দিয়েছি।

তিনি আরও বলেন, প্রত্যেকটি ইউনিয়নে আমাদের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আছে, তারা মাইকিং করেছেন। ১৮ দফার সম্পর্কে যাতে জনগণ সচেতন হয় এবং স্বাস্থ্যবিধি মেনে চলে সে চেষ্টাই আমরা করছি।

Print Friendly, PDF & Email