|

‘উথুরা ইউনিয়নের জনগণের মাঝে বেঁচে থাকতে চাই’: নূরুল ইসলাম

প্রকাশিতঃ ১১:১০ অপরাহ্ণ | এপ্রিল ০৭, ২০২১

আনোয়ার হোসেন তরফদার, ভালুকার খবরঃ ময়মনসিংহের ভালুকা উপজেলার উথুরা ইউনিয়ন পরিষদের আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য প্রচারণা চালাচ্ছেন মো. নূরুল ইসলাম । আগামী ইউপি নির্বাচন অনুষ্ঠিত হতে এখনো প্রায় ২/ ৩ মাস বাকী আছে। কিন্তু এরই মধ্যে প্রচারণা শুরু করেছেন তিনি।

ছাত্রলীগের হাত ধরে রাজনীতিতে প্রবেশ করেন। পরে স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্ব দেন। বর্তমানে উথুরা ইউনিয়ন আওয়ামী লীগের ৬ নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন। তিনি সুনামের সাথে রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করে চলেছেন । তার দায়িত্ব পালনে সততা ত্যাগ এবং হাইকমান্ডের নির্দেশ পালন করাসহ প্রতিটি দলীয় কর্মসূচী তে অংশ গ্রহন করে কর্মসূচি সফল করায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় উপজেলা ও ইউনিয়নের নেতা কর্মীদের সুনজরে আছেন ।

এ বছর করোনা কালীন সময়ে তিনি অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন নিজের সাধ্যমত, বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিয়োজিত রেখেছেন নিজেকে। তার প্রত্যাশা সে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নিজেকে উৎসর্গ করতে চান। রাজনৈতিক জীবনে গরীব দুঃখি মানুষের পাশে থেকে অসহায় মানুষের সেবা করে চলেছেন সবসময়। এছাড়াও গরীব মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে নগদ অর্থ বিতরণ করে আসছেন। মাদক বাল্য বিবাহ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন সহ ধর্ষনের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর নামে পরিচিত তিনি।

স্হানীয় সূত্রে জানাযায়, তিনি উথুরা ইউনিয়নের প্রতিটি মানুষ এবং যুবসমাজের প্রিয় মানুষ নূরুল ইসলাম।
দানশীলতা এবং অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ ও সবসময় সাধারণ মানুষের পাশে থাকায় অত্র ইউনিয়নের সাধারণ মানুষ তাকে আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় উথুরা ইউনিয়নের জনগণ।

একান্ত সাক্ষাৎকারে মো. নূরুল ইসলাম বলেন, ‘আমার ইউনিয়নের মানুষ যদি চায় আমি আমার সকল কিছু দিয়ে তাদের পাশে থেকে সেবা করবো ইনশাআল্লাহ । তাদের এই চাওয়া পূরনের জন্য এবং তাদের সেবা করার জন্য আমি চেয়ারম্যান হিসেবে আগামী ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব। আমি অত্র ইউনিয়নের সাধারণ মানুষের উপর পূর্ণ আস্হা রাখতে চাই। আল্লাহ চাইলে বিজয় আমাদের হবেই ইনশাআল্লাহ ।

Print Friendly, PDF & Email