|

ভালুকার ৫ ছাত্রলীগ নেতা গুলশান থানা শাখা ছাত্রলীগের পদ লাভ

প্রকাশিতঃ ১২:২২ পূর্বাহ্ণ | এপ্রিল ২৬, ২০১৮

স্টাফ রিপোর্ট, ভালুকার খবরঃ ভালুকার ৫ পরিশ্রমী ও মেধাবী ছাত্রনেতাকে পদবী দিয়েছে ঢাকা মহানগর উত্তরের গুলাশান থানা শাখা ছাত্রলীগ। গুলশান থানা ছাত্রলীগের পূর্ণঙ্গ প্রকাশিত কমিটিতে ওই ৫ ছাত্রনেতাকে পদ প্রদান করা হয়েছে। বুধবার ঢাকা মহানগন উত্তর শাখা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মিজানুর রহমান ও সাধারন সম্পাদক মহিউদ্দিন আহাম্মেদ ওই কমিটির অনুমদন দেন। ভালুকার ৫জন কৃতিসন্তান গুলশান থানা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পাওয়ায় তাদের অভিনন্দন জানিয়েছে ভালুকা উপজেলা ছাত্রলীগ।
উপজেলার রাজৈ ইউনিয়নের আল-মোনাদি কে সহ-সভাপতি, ধীতপুর ইউনিয়নের মোহাম্মদ ইমরান আহাম্মেদকে যুগ্ম সাধারণ সম্পাদক, আনোয়ার হোসেনকে সাংগঠনিক সম্পাদক, ইজাজ সরকারকে সম্মানিত সদস্য ও পৌর এলাকার সুজিত মিত্রকে সম্মানিত সদস্য পদ প্রদান করা হয়।
ভালুকা উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মামুন বলেন, আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত, কেননা গুলশান থানা ছাত্রলীগের মত একটি সুসংগঠিত স্বনামধন্য ইউনিটে ভালুকারই ৫জন নেতা নির্বাচিত হয়েছে। এটা আমাদের জন্য অনেক বড় পাওয়া। তাদের জন্য আমার দোয়া ও ভালবাসা রইলো ।
গুলশান থানা ছাত্রলীগের সহ-সভাপতি আল-মোনাদি ও যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরান আহাম্মেদ জানান, আমরা গুলশান থানা ছাত্রলীগের সভাপতি হামিদুর রহমান নূর ভাইয়ের প্রতি চির কৃতজ্ঞ ও ঋণী। ভাই আমাদের বিশ্বাস ও ¯েœহ করে যে দায়িত্ব দিয়েছে আমরা তা অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email