|

কিশোরগঞ্জে ছাত্রীকে ছুরিকাঘাতকারী ইমরান গ্রেফতার

প্রকাশিতঃ ১১:০২ অপরাহ্ণ | মার্চ ১১, ২০১৮

নজরুল ইসলাম খায়রুল : কিশোরগঞ্জে প্রেমে প্রত্যাখ্যাত হয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ছুরিকাঘাতকারী বিশ্ববিদ্যালয় ছাত্র মো. ইমরানকে (২১) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১০ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে বাজিতপুর উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মো. ইমরান (২১) কিশোরগঞ্জের ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ শেষবর্ষের ছাত্র এবং শহরের নগুয়া হাসমত উদ্দিন উচ্চ বিদ্যালয় এলাকার বাসিন্দা রতন মিয়ার ছেলে।

অন্যদিকে আহত সৈয়দা ইলমী সুলতানা (২১) ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন বিভাগের শেষ বর্ষের ছাত্রী এবং শহরের হারুয়া এলাকার অ্যাডভোকেট সৈয়দ সেলিম জাহাঙ্গীরের মেয়ে।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুশামা মো. ইকবাল হায়াত এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, শনিবার দুপুরে রিকশা করে বাসায় ফিরছিলেন ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী সৈয়দা ইলমী সুলতানা (২১)। এসময় শহরের খরমপট্টি এলাকার ভূমি অফিস সংলগ্ন সড়কে পৌঁছালে তার সঙ্গে থাকা ইমরান ছুরি দিয়ে ইলমীর মুখ ও ঘাড়ে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ইলমীকে উদ্ধার করে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। এ ঘটনার পর ছাত্রীর বাবা অ্যাডভোকেট সৈয়দ সেলিম জাহাঙ্গীর বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় ইমরানকে একমাত্র আসামি করে মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে শনিবার রাতে বাজিতপুর উপজেলা থেকে ইমরানকে গ্রেফতার করে।

এ ব্যাপারে পরবর্তী আইনানুগ পদক্ষেপ নেয়া হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email