|

করোনার মাঝেও থেমে নেই ত্রিশালের মেয়র আনিসের উন্নয়ন কাজ

প্রকাশিতঃ ১১:৫৭ অপরাহ্ণ | জুন ২২, ২০২০

আনোয়ার হোসেন তরফদার, ভালুকার খবরঃ আজকে সারা পৃথিবী যেখানে অচল হয়ে পরেছে কাজে গতি মানুষের মাঝে খুব অল্প ঠিক সে সময় বসে নেই ময়মনসিংহের ত্রিশাল পৌর সভার মেয়র এ বি এম আনিসুজ্জামান আনিস। সে শুধু পৌর শহরে নয় তার কাজের জন্য জনপ্রিয় হয়ে উঠেছে ত্রিশাল উপজেলার সাধারন মানুষের মাঝে।

এই করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সাধারণ জনগণের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক এবং সাবান দিয়ে হাত ধুয়ার ব্যবস্থার পাশাপাশি প্রায় ০৫ হাজার অসহায় মানুষের মাঝে জননেত্রী শেখ হাসিনার উপহার এবং নিজ তহবিল থেকে চাল, ডাল, আলু, তেল, সাবান বিতরণ করেছেন এবং বিতরণ চলমান রয়েছে।

এরই মাঝে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাঠ পর্যায়ে নিজে উপস্থিত থেকে সাধারণ জনগণের সাথে আলোচনা ও পরামর্শক্রমে বিভিন্ন রাস্তায় ড্রেনসহ ঢালাই করার সিদ্ধান্ত গ্রহণ করেন মেয়র আলহাজ্ব এ.বি.এম.আনিছুজ্জামান আনিস।

পাশাপাশি সকলের সুবিধা অসুবিধা চিন্তা করে রাস্তার জন্য প্রয়োজনীয় জায়গা রেখে বাড়িঘর নির্মাণ করার অনুরোধ করেন । রাস্তার কাজ সহ সকল উন্নয়ন মূলক কাজ তিনি নিজে সবসময় তদারকি করে থাকেন।

ভালুকা খবর কে মেয়র আনিস জানান, জনগন আমার নির্বাচিত করেছে তাদের কাজ করার জন্য আর আমি সেটা করার জন্য সবসময় আপ্রাণ চেষ্টা করি। মেয়র বলেন, আসুন আমরা সচেতন হই আমরা সরকারের নিয়ম মেনে চলি তাহলে এ সমস্যা কেটে যাবে ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email