|

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও তার সহধর্মিনী করোনায় আক্রান্ত

প্রকাশিতঃ ১:১৭ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ০৭, ২০২০

আনোয়ার হোসেন তরফদার, ভালুকার খবরঃ আওয়ামী লীগের সহযোগী সংগঠন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু ও তার স্ত্রী রেবেকা সুলতানা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আফজালুর রহমান বাবু নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন। নিজ বাসভবনে তিনি ও তার পরিবার স্বেচ্ছায় আইসোলেশনে রয়েছেন। এ বিষয়ে জানতে চাইলে করোনায় আক্রান্ত আফজালুর রহমান বাবু বলেন, ‘আমি এবং আমার স্ত্রীর করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। তবে শারীরিক অন্য কোনো জটিলতা নেই। এজন্য অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শে নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছি।’

তিনি স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের উদ্বিগ্ন না হয়ে তার পরিবারের জন্য দোয়া এবং স্বাস্থ্যবিধি মেনে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার নির্দেশ দিয়েছেন। পাশাপাশি রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

মহামারি করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই আফজালুর রহমান বাবু আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশব্যাপী ত্রাণ বিতরণ, টেলি মেডিসিন, ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস, কৃষকদের ধান কাটা ও বৃক্ষরোপণসহ বিভিন্ন কর্মসূচিতে মাঠপর্যায়ে নিয়মিত অংশগ্রহণ করে আসছিলেন। এছাড়া বন্যার সময় তিনি দেশের বিভিন্ন অঞ্চলে ক্ষতিগ্রস্তদের মাঝে খাবার বিতরণ করেন।

ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট নুরুজ্জামান খোকন ও সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও তার স্ত্রী রেবেকা সুলতানার জন্য সংগঠনের নেতা কর্মীদের আহবান জানান।

Print Friendly, PDF & Email