|

ভালুকায় সরকারের সাফল্য ও উন্নয়ন প্রচারে লিফলেট বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন

প্রকাশিতঃ ৫:২১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ৩০, ২০১৮

স্টাফ রিপোর্ট, ভালুকার খবর:   “উন্নয়নের জন্য সিদ্ধান্ত নিন নৌকায় ভোট দিন” স্লোগানকে সামনে নিয়ে উপজেলার সবগুলো স্কুল কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদের মাঝে শেখ হাসিনা সরকারের সাফল্য ও উন্নয়ন প্রচারে লিফলেট বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। ভালুকা পৌর শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী শাওন এর উদ্যোগে ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সরকার মো. সব্যসাচীর সার্বিক তত্বাবধানে গোটা উপজলায় বিশ হাজার লিফলেট বিতরণ করা হবে।

রবিবার দুপুরে উপজেলার হালিমুন্নেছা চৌধুরাণী মেমুরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ে রুহুল আমিন সিদ্দিকী শাওনের সভাপতিত্বে ওই লিফলেট বিতরণ অনুষ্ঠারের উদ্বোধন করেন পৌর মেয়র ডাঃ এ.কে.এম মেজবাহ উদ্দিন কাইয়ুম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হালিমুন্নেছা চৌধুরাণী মেমুরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আনোয়ারা নীনা, স্বেচ্ছাসেবী সংগঠন অভ্যুদয় সভাপতি মো. আসাদুজ্জামান সুমন প্রমুখ।

ভালুকা পৌর শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী শাওন জানান, জননেত্রী শেখ হাসিনা সরকারের সাফল্য ও উন্নয়ন প্রচারের জন্য ধারাবাহিক ভাবে উপজেলার সবগুলে স্কুল কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদের মাধ্যেমে এই এলাকার প্রত্যেকটি ঘরে ঘরে লিফলেটটি পৌছাতে চাই। যার ফরে বর্তমান সরকারের সাফল্য ও উন্নয়ন সম্পর্কে জেনে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে সাধারণ মানুষকে উৎসাহ যোগাবে বলে আমার বিশ্বাস।

Print Friendly, PDF & Email