|

ভালুকায় নৃ-তাত্বিক জনগোষ্ঠীর মেধাবী ছাত্রছাত্রীদের বৃত্তি প্রদান

প্রকাশিতঃ ৪:১২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৬, ২০১৯

আনোয়ার হোসেন তরফদার, ভালুকার খবর: ভালুকায় বিশেষ এলাকার জন্য সহায়তা প্রকল্পের (পার্বত্য চট্রগ্রাম ব্যাতিত) ২০১৮-১৯ অর্থ বছরের ক্ষুদ্র নৃ-তাত্বিক জন গোষ্ঠীর মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি, সনদ পত্র ও শিক্ষাসামগ্রী বিতরন করা হয়েছে। সোমবার দুপুরে ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের ভালুকা শাখার উদ্যোগে উপজেলা পরিষদের সভাকক্ষে ওইসকল বৃত্তি, সনদ পত্র ও শিক্ষাসামগ্রী বিতরন করা হয় ।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে বৃত্তিপ্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ আলহাজ¦ কাজিম উদ্দিন আহম্মেদ ধনু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌর মেয়র ডা. এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, মহিলা ভাইস চেয়ারম্যান ড. সেলিনা রশিদ, ট্রাইবাল ওয়েল ফেয়ার এশোসিয়েশানের চেয়ারম্যান শ্রী মাহেন্দ্র চন্দ্র বর্ম্মন, মল্লিকবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম আকরাম হোসেন, ভালুকা দলিল লেখক সমিতির সভাপতি নূরে আলম সিদ্দিকি স্বপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মামুন প্রমুখ ।

এসময় ২শত ৫০ জন শিক্ষার্থীর মাঝে প্রত্যেককে ২হাজার টাকা বৃত্তি, ৬শত শিক্ষার্থীকে শিক্ষা সামগ্রী ও ১ শত শিক্ষার্থীকে সনদপত্র বিতরন করা হয় ।

Print Friendly, PDF & Email