|

ভালুকায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালী

প্রকাশিতঃ ৩:২৪ অপরাহ্ণ | নভেম্বর ১১, ২০২১

নিজস্ব প্রতিবেদক, ভালুকার খবর: ময়মনসিংহের ভালুকায় যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজীবের নেতৃত্বে ওই র‌্যালী বের হয়। র‌্যালীটি বাসস্ট্যান্ড চত্তর থেকে শুরু করে মহাসড়কসহ পৌরসদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা প্রয়াত মেজর আফসার উদ্দিন আহম্মেদের কবর জিয়ারত শেষে ভালুকা গফরগাঁও রোডে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান শাহরিয়ার হক সজীব। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাদেকুল ইসলাম, যুগ্ম সম্পাদক মাজহারুল ইসলাম, সাইফুল ইসলাম রনি, আল আমীন, সেলিম, মাজহারুল ইসলাম মিতুল প্রমূখ।

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজীব বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ থেকে সদ্য বিদায়ী হয়ে এই প্রথমবার যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালীর আয়োজন করি এবং প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মেজর আফসার আহম্মেদের কবর জিয়ারত শেষে সংক্ষিপ্ত আলোচনাসভার বক্তব্য রাখি।

Print Friendly, PDF & Email