|

ঈশ্বরগঞ্জে আম নিয়ে মারামারি: নিহত ১

প্রকাশিতঃ ৫:১৭ পূর্বাহ্ণ | মে ০৩, ২০১৮

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে ঝগড়ার একপর্যায়ে সংঘর্ষ। এতেই আহত সাতজন। তাদের মধ্যে একজন মারাই গেলেন।

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সরিষা ইউনিয়নের সরিষা গ্রামে মঙ্গলবারের ওই ঘটনায় বুধবার সকালে হাসপাতালে মারা যান মনিরা বেগম (৩০) নামের এক নারী।

প্রত্যক্ষদর্শীরা জানান, একই গ্রামের চানফর আলী ও তার প্রতিবেশী আবু মিয়ার ছেলে কামাল হোসেনের মধ্যে কবরস্থানের জমি নিয়ে বিরোধ ছিল। মঙ্গলবার সকালে চানফর আলীর পরিবারের লোকজন কবরস্থানের একটি গাছ থেকে কয়কটি আম পাড়েন। তা নিয়ে কামাল হোসেনের সঙ্গ কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পরিবারের মধ্যে ঝগড়া ও একপর্যায়ে সংঘর্ষ হয়।

সংঘর্ষে অনন্ত সাতজন আহত হন। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাদের ময়মনসিংহ হাসপাতালে পাঠানো হয়। কামাল হোসেনের স্ত্রী মনিরা আক্তারের (৩০) অবস্থা গুরুতর হওয়ায় মঙ্গলবার রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে মারা যান মনিরা আক্তার।

খবর পেয়ে বুধবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শনে যান ময়মনসিংহ অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) মো. সাখের হোসেন সিদ্দিকী।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. বদরুল আলম খান বলেন, কবরস্থানের জমি নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ চলছিল। বিরোধপূর্ণ কবরস্থানের একটি আমগাছ থেকে আমপাড়াকে কেন্দ্র করে দুইপক্ষ সংঘর্ষে জড়ায়। এতে আহত অবস্থায় এক নারীর মৃত্যু হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

Print Friendly, PDF & Email