|

কেন্দুয়ায় ধর্ষণের পর ব্লেড দিয়ে গোপনাঙ্গ ক্ষতবিক্ষত, যুবক কারাগারে

প্রকাশিতঃ ৮:৫৩ পূর্বাহ্ণ | মে ২৪, ২০১৮

নে্ত্রকোনা প্রতিনিধি:  নেত্রকোণার কেন্দুয়ায় এক নারীকে ধর্ষণের পর ব্লেড দিয়ে গোপনাঙ্গ ক্ষতবিক্ষত করার মামলায় অভিযুক্ত নাজমুলকে কারাগারে পাঠিয়েছে আদালত।

নাজমুল উপজেলার পাইকুড়া ইউনিয়নের সুন্দ্রাকান্দা গ্রামের ধনাঢ্য ব্যক্তি মৌজ আলীর ২৪ বছর বয়সী ছেলে।

বুধবার দুপুরে নেত্রকোণা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হাজির হয়ে জামিন চাইলে বিচারক শুনানি শেষে নাজমুলকে কারাগারে পাঠান বলে জানান, আদালতের সরকারি আইনজীবী রাসেল আহমেদ খান।

মামলার নথিতে বলা হয়েছে, নাজমুল এলাকার এক দিনমজুরের স্ত্রী তিন সন্তানের জননীকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে সায় না দেয়ার জেরে ওই নারীকে ১২ মে সন্ধ্যায় বাড়ির পেছনে একা পেয়ে পাশের জঙ্গলে জোর করে তুলে নিয়ে যায় নাজমুল। সেখানে ধর্ষণের পর নারীটির গোপনাঙ্গসহ আশ-পাশ স্থান ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করে যুবকটি পালিয়ে যায়। পরে স্থানীয়রা নারীটিকে উদ্ধার করে পাশের জেলা কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। এ নিয়ে নারীর স্বামী ১৪ মে কেন্দুয়া থানায় নাজমুলকে আসামি করে মামলা করেন।

কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুক্তাদিরুল আহমেদ জানান, ধর্ষণের শিকার এই নারীর চিকিৎসায় আর্থিক সহায়তা দেয়া হয়েছে স্থানীয়  উপজেলা প্রশাসনের পক্ষ থেকে। তাছাড়া  নারীটির পুনর্বাসনের উদ্যোগ নেয়া হবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email